শনিবার, ০৪ মে ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে নকল করার দায়ে ৬ এইচএসসি পরীক্ষার্থী বহিষ্কার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৫ এপ্রিল, ২০১৬

12043মাধবপুর প্রতিনিধি :  হবিগঞ্জের মাধবপুরে ৬ এইচএসসি পরীক্ষার্থীকে বহিষ্কার করেছে নিবার্হী ম্যাজিষ্ট্রেট উপজেলা নিবার্হী কর্মকর্তা মোহাম্মদ রাশেদুল ইসলাম।

মঙ্গলবার বাংলা দ্বিতীয় পত্র পরীক্ষা চলাকালিন সময়ে উপজেলা নিবার্হী কর্মকর্তা মোহাম্মদ রাশেদুল ইসলাম উপজেলা সৈয়দ সঈদ উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজ ও মনতলা শাহজালাল বিশ্ববিদ্যালয় কলেজ কেন্দ্রে পরিদর্শনে যান।

এ সময় নকল করার অপরাধে সৈয়দ সঈদ উদ্দিন কলেজের ৩ পরীক্ষার্থী ও শাহজালাল কলেজের ৩ পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়। সৈয়দ সঈদ উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজের সহকারী অধ্যাপক পংকজ রায় এ প্রতিনিধিকে বলেন ৩ জন পরীক্ষার্থী বিএম(কারিগরী শিক্ষা বোর্ডের)।

এ বছর তারা আর পরীক্ষায় অংশ গ্রহন করতে পারবে না। মনতলা শাহজালাল বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ মোজাম্মেল হক তার কেন্দ্রে পরীক্ষার্থী বহিষ্কার হওয়ার কথা স্বীকার করেন।

উপজেলা নিবার্হী কর্মকর্তা মোহাম্মদ রাশেদুল ইসলাম সত্যতা নিশ্চিত করে এ প্রতিনিধি কে বলেন পরীক্ষায় নকল করার অপরাধে তাদের বহিষ্কার করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!