বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:০৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে শ্বশ্মানের জায়গা জোরপুর্বক দখলের মামলায় অবৈধ দখলদার গ্রেফতার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৬ এপ্রিল, ২০১৬

1425705795নবীগঞ্জ(হবিগঞ্জ)প্রতিনিধি :  নবীগঞ্জ থানা পুলিশ গত মঙ্গলবার দিবাগত রাতে শ্বশ্মান ঘাটের জায়গা অবৈধ ভাবে দখলদার আলা উদ্দিন (৪৫) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে।  হবিগঞ্জের বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে। ধৃত আলা উদ্দিন উপজেলার পাঞ্জারাই গ্রামের রেজান ক্বারীর ছেলে।

 

স্থানীয় সুত্রে জানাযায়, প্রায় বছর খানেক পুর্বে উপজেলার করগাওঁ ইউনিয়নের পাঞ্জারাই গ্রামের সনাতন ধর্মালম্বীদের দখলীয় মালিকানাধীন শ্বশ্মান ঘাটের প্রায় ১ একর ২১ শতক ভুমি একই গ্রামের প্রভাবশালী রেজান ক্বারীর ছেলে আলা উদ্দিন গংরা জবর দখল করে।

 

 

ফলে তৎকালীন সময়ে ওই গ্রামের নিরীহ গৌবিন্দ্র শব্দ কর এর ছেলে উমেষ শব্দকর বাদী হয়ে অবৈধ দখলদার আলা উদ্দিন, হাবিবুর রহমান ও আল আমীনের বিরুদ্ধে হকিগঞ্জের বিজ্ঞ আদালতে একটি মামলা দায়ের করেন। মামলাটি থানায় তদন্তের জন্য দিলে পুলিশ ঘটনার সত্যতা পেয়ে প্রতিবেদন দাখিল করেন। এক পর্যায়ে বিজ্ঞ আদালত আসামীদের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা ইস্যু করেন। দীর্ঘদিন পলাতক থাকার পর গত মঙ্গলবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে এসআই আবুল খয়ের এর নেতৃত্বে একদল পুলিশ বাড়ি থেকে আলা উদ্দিন কে গ্রেফতার করে এবং জেল হাজতে প্রেরন করেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!