রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:৫১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

পৌরকর পরিশোধে শায়েস্তাগঞ্জ পৌর মেয়র মোঃ ছালেক মিয়ার খোলা চিঠি

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৩ এপ্রিল, ২০১৬

222233
সম্মানিত পৌরবাসী

আস্সালামু আলাইকুম/আদাব

আপনারা জেনে খুশী হবেন যে, বিগত ২৯ ফেব্রুয়ারী ২০১৬ইং আপনাদের সহযোগীতায় এমজিএসপি, বিশ্বব্যাংক এবং শায়েস্তাগঞ্জ পৌরসভার সমন্বয়ে শায়েস্তাগঞ্জ পৌরসভার ০৫ বছর মেয়াদী উন্নয়ন রুপকল্প capital Investment plan (CIP)প্রস্তুত করা হয়। শায়েস্তাগঞ্জ পৌরসভার ঈওচ বিশ্বব্যাংক এর বিবেচনায় চ্যাম্পিয়ন (Champion) হয়েছে। ফলে শায়েস্তাগঞ্জ পৌরসভার উন্নয়নে নতুন দিগন্তের সূচনা হলো। পৌরসভার উন্নয়নের এ ধারা অব্যাহত রাখার লক্ষে আগামী ৩০/০৪/২০১৬ইং তারিখের মধ্যে বকেয়াসহ সমুদয় পৌরকর পরিশোধ করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো।

যে সকল সম্মানিত পৌরবাসী ৩০/০৪/২০১৬ইং তারিখের মধ্যে পৌরকর পরিশোধ করবেন তাদেরকে বকেয়া পৌরকরের জরিমানা মওকুফ সহ বিধিমোতাবেক বিশেষ ছাড় দেওয়া হবে। তাই আগামী ৩০/০৪/২০১৬ইং তারিখের মধ্যে সমুদয় পৌরকর পরিশোধ করে পৌরসভার উন্নয়ন কর্মকান্ডে সক্রিয় অংশগ্রহন করার জন্য সবিনয় অনুরোধ করা হলো।

শায়েস্তাগঞ্জ পৌরসভার উন্নয়নের স্বার্থে বর্তমান পৌরপরিষদ শতভাগ কর আদায়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে প্রতিশ্রুতিবদ্ধ।

অনুরোধক্রমে-
মোঃ ছালেক মিয়া
শায়েস্তাগঞ্জ পৌরসভা মেয়র।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!