সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:১৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জের ঐতিহ্যবাহী সাংস্কৃতিক সংগঠন আনন্দ নিকেতন পরিদর্শনে সেকুলার বাংলাদেশ মুভমেন্ট ইউকে সভাপতি পুষ্পিতা গুপ্ত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৩ এপ্রিল, ২০১৬

৭৫৬৯উত্তম কুমার পাল হিমেল,নবীগঞ্জ প্রতিনিধিঃ নবীগঞ্জের ঐতিহ্যবাহী সাংস্কৃতিক সংগঠন আনন্দ নিকেতনে মঙ্গলবার সন্ধ্যায় পরিদর্শন করেন সেকুলার বাংলাদেশ মুভমেন্ট ইউকে সভাপতি ,সাংস্কৃতিক সংগঠক ও সমাজকর্মী পুষ্পিতা গুপ্ত।

 

 

এ সময় উপস্থিত ছিলেন সাংস্কৃতিক কর্মী ও আনন্দ নিকেতনের বর্ষবরন অনুষ্টানের আহবায়ক উজ্বল দাশ, নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি আনোয়ার হোসেন মিঠু, প্রেসক্লাবের বর্তমান সহ-সভাপতি ও উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারন সম্পাদক প্রভাষক উত্তম কুমার পাল হিমেল, আনন্দ নিকেতনের সাবেক সভপতি ভারপ্রাপ্ত তনুজ রায়, বর্তমান  সাধারন সম্পাদক জসিম উদ্দিন, সদস্য জাহাঙ্গীর বখত চৌধুরী,শুভাংশু রায় পিকু, সাবেক সাধারন সম্পাদক সাব্বিরুল হক, সহ-সভাপতি শেখ আবুল হাসান,সাংগঠনিক সম্পাদক কংকন দাশ,জীবেশ গোপ,বিজয় দেব,মাছুম, সাজু, প্রবীর, রুবেল প্রমূখ।

 

 

 

এ সময়  নৃত্যু পরিবেশন করে নবীগঞ্জের গর্ব আনন্দ নিকেতন ও চ্যানেল আই,এনটিভি,বিটিভি,এটি এন বাংলার নৃত্যশিল্পী শাহরিয়ার তানভীর মোহন। পুষ্পিতা গুপ্ত তার প্রতিক্রিয়ায় বলেন, বাংলাদেশের উপজেলা পর্যায়ে আনন্দ নিকেতনের মতো সংগঠন বিরল। দেশে-বিদেশে বাংলা সংস্কৃতি তুলে ধরছে। আমি অভিভূত তাদের ভালবাসায়,আজকের এই বিশেষ মুহুর্ত অনেকদিন মনে থাকবে। আনন্দ নিকেতন কর্তৃপক্ষ এ সময় সাংস্কৃতিক কর্মী পুষ্পিতা গুপ্তকে আনন্দ নিকেতনের আজীবন সদস্য ঘোষনা করেন।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!