রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে আহম্মদাবাদ ইউনিয়নের দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৩ এপ্রিল, ২০১৬

৫৫৫২এম এস জিলানী আখনজী, চুনারুঘাট থেকে ॥ হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়ন পরিষদ হলরুমে ১৩’ই এপ্রিল রোজ বুধবার অত্র ইউনিয়নের দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে উর্ধতম কর্মকর্তার এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

 

ইউপি সচিব শিউলি চৌধুরীর পরিচালনায় উক্ত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন আহম্মদাবাদ ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সভাপতি আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজু। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা ত্রান ও পনর্বাসন কর্মকর্তা মো: ওয়ালী উল্লাহ।

 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: মাসুদুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর প্রধান কার্যালয়ের মো: হাফিজুর রহমান, বীর-মুক্তিযোদ্ধা আ: রহমান আজাদ, স্থানীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, মাও: ওমর ফারুক চৌধুরী, সাংবাদিক সাইফুল ইসলাম, কামরুল হাসান শামীম, ইউনিয়ন সদস্য/সদস্যা আয়েশা আক্তার, রওশন আরা, ববিতা কর্মকার, ফজলুর রহমান আকল, মো: লিটন মিয়া, আইয়ূব আলী, সোহেল কালাম আজাদ চৌধুরী, দুলাল ভূইয়া, আজগর আলী মীর, প্রকাশ কাড়িয়া, হিরেশ মুন্ডা, আকবর হোসেন, শামছুল আলম ফুল মিয়া, নূর হোসাইন চাঁন মিয়া, মুক্তিযোদ্ধা নমীর খাঁন ও ইউনিয়নের গন্যমান্য ব্যক্তিবর্গ।

 

উক্ত মতমিনিময় সভার হাউজ থেকে আসা খোয়াই নদী খনন, সুতাংছড়া খনন, আশ্রাবপুর-গঙ্গানগর ও বনগাঁও বেড়ীবাদ নির্মান, কালিশিরী খাল খনন, গাদীশাল-ছয়শ্রী খাল খনন ও একটি দুর্যোগ আশ্রায়ন কেন্দ্র নির্মানের জন্য প্রস্তাব করেন রাজনীতিবিদসহ বিভিন্ন পেশার লোকজন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!