বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৯:১১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জের মেধাবী ছাত্র তনু বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে বড়লেখায় মৃত্যু ॥ এলাকায় শোকের ছায়া

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১৭ এপ্রিল, ২০১৬

5213নবীগঞ্জ(হবিগঞ্জ)প্রতিনিধি : মৌলভীবাজার জেলার ভড়লেখায় বন্ধুর বাড়িতে বেড়াতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে লাশ হয়ে বাড়ি ফিরলো নবীগঞ্জ শহরের শিবপাশা এলাকার মেধাবী ছাত্র অরূপ সুত্রধর তনু।

নিহত তনু ওই গ্রামের বেনু সুত্রধরের ছেলে এবং সংগীত শিল্পী বিন্দু সুত্রধর ও ব্যাংকার কৃপাসিন্দু সুত্রধরের ভাতিজা। সে সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ব বিদ্যালয়ের সমাজকর্ম বিভাগের শেষবর্ষের ছাত্র ও একই বিশ্ববিদ্যালয়ের ছাত্র ইউনিয়নের দপ্তর সম্পাদক। রবিবার তার মৃত দেহ নবীগঞ্জে নিয়ে আসলে সকলের প্রিয় তনু’কে এক নজর দেখার জন্য শত শত মানুষের ভীড় জমে তার বাড়িতে। এ সময় স্বজনদের কান্নায় এলাকার আলো বাতাস ভাড়ি হয়ে উঠে।

গুত্রে জানাযায়, অরূপ সুত্রধর তনু গত শনিবার বিকালে বাসন্তি পূজা দেখতে বড়লেখায় বন্ধুর বাড়িতে বেড়াতে যায়। রাতে ঝড়ে বিদ্যুতের তার ছিড়ে বন্ধুর বাড়ির চালে পড়ে গেলে রাত ৯টার দিকে ঘরের ভিতরেই বিদ্যুৎ স্পৃষ্ট হয় তনু, তার বন্ধু ও বন্ধুর বাবা।

পরে হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার তনুকে মৃত ঘোষনা করেন। আহত অপর দু’জনের নাম জানাযায় নি। সদা হাস্যোজ্জল অরূপ সুত্রধর তনু’র মৃত্যুর খবর তার গ্রামের বাড়ি নবীগঞ্জ শহরের শিবপাশায় পৌছলে এলাকায় শোকের ছায়া নেমে আসে। মা-বাবাসহ স্বজনদের কান্নায় এক হৃদয় বিদায়ক দৃশ্যের অবতারনা ঘটে। রবিবার সকালে তার মৃত দেহ বাড়িতে নিয়ে এসে জয়নগরস্থ পৌর শশ্মানঘাটে দাহ করা হয়েছে।

এদিকে মেধাবী ছাত্র তনু’র অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আলমগীর চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এমদাদুর রহমান মুকুল, সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, পৌরসভার প্যানেল মেয়র ও আওয়ামীলীগ নেতা এটিএম সালাম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক উজ্জল সরদার, ইকবাল আহমেদ বেলাল, উপজেলা ছাত্রলীগের সভাপতি আবু ছালেহ জীবন, সাধারণ সম্পাদক সাইদুর রহমান প্রমূখ নেতৃবৃন্দ।

তারা নিহত তনু’র আত্মার শান্তি কামনা এবং শোকসন্তপ্ত পরিবার বর্গেও প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!