রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:১১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জের মাধবপুরে ফেইসবুকে প্রেম অতপর: অপহরণ ও ধর্ষণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২০ এপ্রিল, ২০১৬

২৩৬৯স্টাফ রিপোর্টার,মাধবপুর থেকে : ঢাকার যাত্রাবাড়ি কাজলা আদর্শ উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেণীর এক ছাত্রীকে ফেইজ বুকে প্রেমে ফেলে অপহরণ করে মাধবপুরে এনে ধর্ষণ, নগদ টাকা পয়সা ও স্বর্ণালঙ্কার লুণ্ঠন করার অভিযোগে মাধবপুর থানায় মামলা হয়েছে।

ছাত্রীর পিতা ঢাকা যাত্রাবাড়ির দক্ষিণ নয়ানগর কাজলার বাসিন্দা ইলিয়াস আলী বাদি হয়ে ধর্ষক ধর্ষক লিটন মিয়ার নাম উল্লেখ করে মাধবপুর থানায় ৪ জনের নামে মামলা করেছে। লিটন পশ্চিম মাধবপুরের ইদ্রিস মিয়ার ছেলে।

পুলিশ স্কুল ছাত্রীকে উদ্ধার করে ভিকটিমের ডাক্তারি পরীক্ষা সম্পন্ন শেষে মঙ্গলবার দুপুরে হবিগঞ্জ বিচারিক আদালতে হাজির করলে বিচারকের কাছে সে ২২ ধারায় জবানবন্দি দেয়। মামলার সূত্রে জানা গেছে, ঢাকার যাত্রাবাড়ি কাজলা আদর্শ উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেণীর এক ছাত্রীর সঙ্গে পশ্চিম মাধবপুরের লিটন মিয়া নামে এক যুবক সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইজ বুকের মাধ্যমে প্রেমের ফাঁদে ফেলে গত ১৮ এপ্রিল ওই স্কুল ছাত্রীকে লিটন মিয়া সুকৌশলে মাধবপুর এনে একটি বাড়িতে রেখে ধর্ষণ করে। এ সময় তার সঙ্গে থাকা নগদ টাকা ও স্বর্ণালঙ্কার ছিনিয়ে নেয়। পরে মেয়েটির আর্তচিৎকারে এলাকাবাসী এগিয়ে গেলে তার বাবাকে খবর দিলে তিনি মাধবপুর থানায় এসে লিটন মিয়া সহ ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

মামলার তদন্ত কর্মকর্তা আশীষ কুমার মৈত্র বলেন, ভিকটিমকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষা শেষে হবিগঞ্জ বিচারিক আদালতে বিচারকের কাছে ২২ ধারায় জবানবন্দি দিয়েছে। আসামীদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!