বুধবার, ০৮ মে ২০২৪, ০১:০৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ঢাকা-সিলেট মহাসড়কের জগদীশপুরে এম্বুলেন্স ও ট্রাকের সংঘর্ষে পুলিশের এসআই আহত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২৫ এপ্রিল, ২০১৬

৬৫স্টাফ রিপোর্টার ॥ ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলার জগদীশপুর মুক্তিযোদ্ধা চত্বরের অদূরে এম্বুলেন্স ও ট্রাকের সংঘর্ষে পুলিশের এসআই আহত হয়েছেন। সোমবার সকাল ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ সুত্রে জানা যায়, হবিগঞ্জ পুলিশ লাইন থেকে তিনি বিশেষ প্রয়োজনে মাধবপুর থানায় যাবার জন্য নুতন ব্রীজ থেকে ঢাকাগামী একটি এম্বুলেন্সযোগে এসআই মহরম আলী (৪০) মাধবপুর যাচ্ছিলেন। ওই স্থানে একটি ট্রাকের সাথে এম্বুলেন্সের সংঘর্ষ হয়। এতে এম্বুলেন্সটি দুমড়ে মুছড়ে যায়। এ সময় এসআই মহরম আলী গুরুতর আহত হন। আশংকাজনক অবস্থায় তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার শহীদুল ইসলাম, সহকারি পুলিশ সুপার মাসুদুর রহমান মনির ও সদর থানার ওসি মোঃ নাজিম উদ্দিনসহ একদল পুলিশ হবিগঞ্জ সদর হাসপাতালে ছুটে যান। এদিকে দুর্ঘটনাকবলিত এম্বুলেন্সটি আটক করা হলেও ট্রাকসহ চালক পালিয়ে যায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!