মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে সিএনজি ষ্ট্যান্ড দখল-বেদখলের ঘটনায় নিহত বেলালের ১ম মৃত্যু বার্ষিকী আজ ॥ শ্রমিকদের নানা কর্মসুচী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০১৬

96এটিএম সালাম, নবীগঞ্জ থেকে ॥নবীগঞ্জ-আইনগাঁও সড়কের রুদ্রগ্রাম রোডস্থ সিএনজি ষ্ট্যান্ডের দখল-বেদখলের ঘটনার জেরধরে প্রতিপক্ষের লোকজনের হাতে ২০১৫ ইং সনের ২৬ এপ্রিল বিকালে দাড়ানো অবস্থায় প্রকাশ্যে খুন হয় শহরের নোয়াপাড়া গ্রামের বেলাল মিয়া (২৫) নামের এক সিএনজি চালক। আজ তার প্রথম মৃত্যু বার্ষিকী। মৃত্যু দিবসে সিএনজি শ্রমিকরা নানা কর্মসুচী গ্রহন করেছেন। এরমধ্যে রয়েছে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল। এদিকে নিহত বেলাল মিয়ার মৃত্যুর এক বছর অতিবাহিত হলেও নিহতের বাড়িতে তার মা-বাবাসহ স্বজনদের কান্না থামেনি। ছেলের শোকে মাতম চলছে তার মা জননীর। নিহত বেলাল মিয়া নবীগঞ্জের সংবাদপত্রের এজেন্ট মোশাহিদ আলী ও মিয়াধন মিয়ার ভাতিজা এবং প্রাক্তন হকার ফারুক মিয়ার ছেলে। এছাড়া ঘটনার পরপর নিহত বেলালের পিতা ফারুক মিয়া থানায় মামলা দিলে পুলিশ দীর্ঘ তদন্ত শেষে ২৮ জনের বিরুদ্ধে আদালতে চার্জসীট দাখিল করেন। এ পর্যন্ত ১৮ জন আসামী বিভিন্ন মেয়াদে হাজতবাসের পর জামিনে মুক্তি পেয়েছে। বাকী ১০ জন আসামী অদ্যাবধি পর্যন্ত রয়েছে পলাতক।

তাদের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি রয়েছে। মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে সিএনজি শ্রমিক বেলাল হত্যাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তি দাবী করেছেন সিএনজি শ্রমিক নেতৃবৃন্দ।

উল্লেখ্য, গেল বছরের ২৫ এপ্রিল শনিবার দুপুরে নবীগঞ্জ-আইনগাওঁ সড়কের সিএনজি ষ্ট্যান্ডের দখল-বেদখলকে কেন্দ্র করে দু’ পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এক পক্ষের নেতৃত্বে রয়েছেন বর্তমান ম্যানাজার ফারুক মিয়া ও দুলাল মিয়াগংরা। অপর পক্ষে রয়েছে ছাত্রনেতা রায়েছ চৌধুরী এবং সামছু মিয়াগংরা। এ ঘটনায় ওই দিন রাতেই উভয় পক্ষ নবীগঞ্জ থানায় পৃথক মামলা দায়ের করেন। এদিকে পরদিন ২৬ এপ্রিল ২০১৫ইং রবিবার বেলা প্রায় সাড়ে ৫টার দিকে শহরে হট্রগোলের খবর পেয়ে নোয়াপাড়া গ্রামের বেলাল মিয়া শহরের শেরপুর রোডস্থ মা- হোটেলের সামনে দাড়িয়ে থাকা অবস্থায় রায়েছ চৌধুরী ও সামছু মিয়ার নেতৃত্বে ২০/২৫ জনের একদল লোক ধারালো অস্ত্র দিয়ে প্রকাশ্যে দিবালোকে বেলালকে কুপিয়ে আহত করে পালিয়ে যায়। নিহতের পরিবার অভিযোগ করেছেন এই হত্যাকান্ডের পিছনে একটি প্রভাবশালী মহলের ইন্ধন রয়েছে। স্থানীয় লোকজন মুর্মুষ অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে তাকে আংশকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। সেখানে পৌছার পুর্বেই বেলাল মৃত্যুর কোলে ঢলে পড়ে। নিহত বেলালের মৃতদেহ ওসমানী মেডিকেলে ময়না তদন্ত শেষে সোমবার গ্রামের বাড়িতে দাফন সম্পন্ন হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!