সোমবার, ০৬ মে ২০২৪, ১২:৪৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে সন্ত্রাসী হামলায় পৌর বাজার ইজারাদার’র শ্রমিক করিম গুরুতর আহত ॥ পাল্টাপাল্টি মাইকিং

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০১৬

HOBIGANJ MAPনবীগঞ্জ প্রতিনিধি : নবীগঞ্জ শহরে সোমবার সন্ধ্যায় পৌরসভার টোল আদায়কালে ইজারাদারের শ্রমিক আব্দুল করিম ট্রাক শ্রমিক নেতার হাতে ব্যাপক প্রহৃত হয়েছে। তাকে মূমুর্ষ অবস্থায় নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশংখা জনক বলে জানিয়েছেন বাজার ইজারাদার মোঃ কুদরত আলী। এদিকে এ ঘটনার জেরধরে শহরে ট্রাক শ্রমিক সংগঠন এবং ইজারদার পক্ষের লোকজনের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে। আজ মঙ্গলবার উভয় পক্ষই শহরে মাইকিং করে প্রতিবাদ সমাবেশের ডাক দিয়েছেন। এছাড়া ইজারাদারের লোকজন কর্তৃক দিলীপ মিয়া নামের ওই শ্রমিক নেতা প্রহৃত হওয়ার অভিযোগ রয়েছে। মাইকিং পাল্টা মাইকিংয়ে উত্তোপ্ত অবস্থা লক্ষ করা যাচ্ছে।

স্থানীয় সুত্রে জানাগেছে, নবীগঞ্জ পৌরসভা ২০১৬ সনের জন্য হাট বাজার ইজারা দিলে লীজ পান শহরের আনমনু গ্রামের কুদরত মিয়া। তিনি টোল আদায়ের সুবিধার্থে বিভিন্ন লোককে দায়িত্ব প্রদান করেন। এরমধ্যে রাজাবাদ গ্রামের মৃত ওয়াছিম উল্লার ছেলে আব্দুল করিম মালবাহি ট্রাক, ট্রলি’র টোল আদায় করে আসছেন। গতকাল সোমবার সন্ধ্যায় আব্দুল করিম শহরের নতুন বাজার এলাকায় একটি মাল বুঝাই ট্রাকে টোল আদায় কালে অপর একটি ট্রাকের শ্রমিক দিলীপ মিয়া বাধা দেয়। এনিয়ে বাদানুবাদের এক পর্যায়ে দিলীপ মিয়া তার লোকজন নিয়ে আব্দূর করে সমাবেশের ডাক, শহরে উত্তেজনা করিমকে বেদরক মারপিট করে গুরুতর আহত করে। স্থানীয় লোকজন তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। তবে তার অবস্থা আশংখ্যা জনক বলে জানাগেছে। রাতেই তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করার কথা রয়েছে।

এদিকে রাত সাড়ে ৮টার দিকে ইজারাদার কুদরত মিয়া নতুন বাজার এলাকায় পেয়ে দিলীপ মিয়াকে তার শ্রমিক করিম মিয়াকে মারপিটের কারন জানতে চাইলে দু’ পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এ ঘটনায় তাৎক্ষনিকভাবে ট্রাক শ্রমিকরা শহরে মাইকিং করে আজ মঙ্গলবার প্রতিবাদ সমাবেশে ও ট্রাক ধর্মঘটের ডাক দেয়। সাথে সাথে ইজারাদারের শ্রমিক করিম আহত হওয়ার ঘটনায় সচেতন নাগরিক সমাজের ব্যানারে শহরে পাল্টা মাইকিং করে প্রতিবাদ সমাবেশের আহ্বান করে। মাইকং পাল্টা মাইকংয়ের ঘটনায় শহরে উত্তেজনা বিরাজ করছে। উভয় পক্ষেই রাতে থানায় পৃথক অভিযোগ দাখিল করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!