বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:১১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

অপরাধ উদঘাটনের স্বার্থে সোর্সের প্রয়োজন হলেও স্থায়ী কোন সোর্স ব্যবহার করবেন না- পুলিশের উদ্দেশ্যে অতিরিক্ত ডিআইজি

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০১৬

hobiganj .shaistaganjএমএ আই সজিব, হবিগঞ্জ প্রতিনিধি : সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মোঃ নজরুল ইসলাম পুলিশের উদ্দেশ্যে বলেছেন, কেউ ইউনিফর্ম পরে ক্ষমতার অপব্যবহার করলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। কোন সোর্স যদি কোন মিথ্যা তথ্য দিয়ে নিরীহ নিরাপরাধ ব্যক্তিকে হয়রানীর চেষ্টা করে তাহলে তাৎক্ষনিক তাকে হাজতে নিতে হবে। বিশেষ ক্ষেত্রে অপরাধ উদঘাটনের স্বার্থে সোর্সের প্রয়োজন হলেও স্থায়ী কোন সোর্স ব্যবহার না করতে পুলিশের প্রতি আহবান জানান তিনি।

 

পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র বললেন, হবিগঞ্জের ইউপি নির্বাচন হবে সুষ্ঠু ও নিরপেক্ষ। সারাদেশের মধ্যে হবিগঞ্জ হবে একটি মডেল। কেউ বাধার সৃষ্টি করলে ছাড় দেয়া হবে না। প্রয়োজনবোধে পুলিশ গুলি করতেও দ্বিধাবোধ করবে না।

 

গত মঙ্গলবার বিকেলে বাহুবল মডেল থানার উদ্যোগে আয়োজিত ওপেন হাউজ ডে ও কমিউনিটি পুলিশিং সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

তিনি পুলিশ ও জনতার মাঝে বন্ধুসুলভ সম্পর্ক স্থাপনের বিষয়ে গুরুত্ব দিয়ে বলেন, আমরা সকলেই চাই শান্তিপূর্ণ সমাজ। এর জন্যই পুলিশ ও জনতার মাঝে সম্পর্ক থাকতে হবে। সমাজে যে কোন ঘটনার আশঙ্কা দেখা দিলে পুলিশকে আগেই খবর দেয়া প্রয়োজন। তাহলেই পুলিশ তাৎক্ষনিক ব্যবস্থা নিতে সক্ষম হবে।

 

বিশেষ অতিথির বক্তব্যে হবিগঞ্জের পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র বলেন, বাহুবলে দু’টি চাঞ্চল্যকর ঘটনার প্রেক্ষিতে এ অনুষ্ঠান। সুন্দ্রাটিকি গ্রামের চার শিশু হত্যায় পুলিশের গাফিলতিতে ব্যবস্থা নেয়া হয়েছে এবং কামাইছড়ায় ছিনতাইর ঘটনায় জড়িত পুলিশসহ অপরাধীদের দ্রুত গ্রেফতার করা হয়েছে। তিনি বলেন, বাহুবলে ক্রাইমের স্থান হচ্ছে মিরপুর। মিরপুর কেন্দ্রিক জুয়া ও মাদকের নেটওয়ার্ক পরিচালিত হয়। তিনি তার অবস্থানের কথা উল্লেখ করে বলেন, আমি পাবলিক বা কোন পুলিশ কারো নিকট থেকে টাকা নেই না। তাই পুলিশের বিরুদ্ধেও ব্যবস্থা নিতে আমার কোন দ্বিধা নেই। কামাইছড়ায় ছিনতাইর ঘটনায় পুলিশ সদস্য জড়িত থাকলেও দ্রুত বিচার আইনে মামলা নেয়া হয়েছে। তিনি ইউপি নির্বাচন সম্পর্কে বলেন, হবিগঞ্জের নির্বাচন হবে সুষ্ঠু ও নিরপেক্ষ। সারাদেশের মধ্যে হবিগঞ্জ হবে একটি মডেল। কেউ যদি বাঁধার সৃষ্টি করে বা জানমালের ক্ষতি সাধন করতে চায় তাহলে তাকে কোনভাবেই ছাড় দেয়া হবে না।

 

প্রয়োজনবোধে পুলিশ গুলি করতেও দ্বিধাবোধ করবে না।বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোল্লা মনির হোসেনের ব্যবস্থাপনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাহুবল উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুল হাই, সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদির চৌধুরী, বাহুবল মডেল প্রেসক্লাব সভাপতি নুরুল ইসলাম নুর, ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান সফিক, আলহাজ্ব আব্দুর রেজ্জাক, হাবিবুর রহমান চৌধুরী টেনু, প্রবীণ শিক্ষক বিরেশ্বর ভট্টাচার্য্য,শ্রমিক নেতা আসকর আলী, মাস্টার মুখলিছুর রহমান, আজমল হোসেন চৌধুরী, প্রাক্তন মেম্বার মোক্তার হোসেন,ছামিউল ইসলাম, আলাউদ্দিন, আব্দুল আওয়াল, ফাকু মিয়া,কুমার কৈরী মেম্বার, কাজী ফখরুল ইসলাম প্রমুখ। এতে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার শহীদুল ইসলাম ও সহকারী পুলিশ সুপার সাজ্জাদ ইবনে রায়হান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!