শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:৩৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

অসহায় নিপীড়িত মানুষের সেবা করাই আমার লক্ষ্য ।। বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী মাহবুবুর রহমান সোহাগ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৩০ এপ্রিল, ২০১৬

৭হামিদুর রহমান,মাধবপুর প্রতিনিধি : মাধবপুর উপজেলার ২নং চৌমুহনী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী,সাবেক ছাত্রনেতা ,উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান মাহবুবুর রহমান সোহাগ বলেন-আমি আপনাদের সন্তান। আপনাদের ভোটে আমি দুই বার চেয়ারম্যান নির্বাচিত হয়েছি।

আপনারই আমাকে নির্বাচিত করে জনসেবা করার সুযোগ দিয়েছিলেন।জনসেবাকে আমি ইবাদত মনে করি।আপনাদের সেবা করেই আমি আমার বাকী জীবনটা কাটিয়ে দিতে চাই।আবারও আমি নির্বাচিত হলে এই ইউনিয়নের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এলাকার মুরুব্বি,যুব সমাজ ও ছাত্র সমাজকে নিয়ে প্রতিটি ওয়ার্ডে একটি করে উন্নয়ন কমিটি গঠন করে এলাকার সমস্যা চিহিুত করে অগ্রাধিকার ভিত্ত্বিতে সমাধান করতে চাই।দরিদ্র অসহায় শিক্ষার্থীদের পাশে আবারও দাঁড়াতে চাই।
৯৬

প্রতিবন্ধি শিশু,বিধবা ভাতা সুষ্ঠ ও সঠিকভাবে বন্টনের ধারা অবহ্যাত রাখতে চাই।অতীতের মতো এলাকার মানুষের উপস্থিতিতে জন বান্ধব বাজেট ঘোষণার মাধ্যমে চৌমুহনী ইউনিয়ন বাসীর উন্নয়ন কাজের ধারা অব্যাহত রাখা হবে। আমি অতীতেও অসহায় নিপীড়িত মানুষের পাশে ছিলাম আগামীতেও থাকতে চাই। বিশ্বাস করুন অসহায় নিপীড়িত মানুষের সেবা করাই আমার মূল লক্ষ্য। শনিবার সন্ধ্যায় কাশিমনগর রেল ষ্টেশন বাজারে গণসংযোগ শেষে সংক্ষিপ্ত এক পথ সভায় ভোটারদের উদ্দ্যেশে এসব কথা বলেন।

এসময় আরও উপস্থিত ছিলেন চৌমুহনী ইউনিয়ন বিএনপি সভাপতি আঃ আলীম মীর বাদল,সাধারণ সম্পাদক ফরিদুর রহমান,উপজেলা ছাত্রদলের সিনিয়র আহব্বায়ক মীর্জা এস এম ইকরাম,ইউনিয়ন ছাত্রদলের সভাপতি হামিদুর রহমান,বিএনপি নেতা আঃ ছোবান সরর্দার,বাবুল মিয়া,জুনায়েদ খান বাচ্চু, ফালান মিয়া,ইমাম হোসেন,আঃ রহিম, ছাত্রনেতা সুমন মিয়া,ইকবাল মিয়া,মাসুম মিয়া,জসীম মিয়া প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!