শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:৩৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জ করগাওঁ ইউপি নির্বাচনে রানা দাশকে পাঞ্জারাইসহ ৫ মৌজার অকুন্ঠ সমর্থন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১ মে, ২০১৬

6358নবীগঞ্জ প্রতিনিধি : নবীগঞ্জ উপজেলার করগাওঁ ইউনিয়নের পাঞ্জারাই বাজারে শনিবার সন্ধ্যায় আসন্ন ইউপি নির্বাচনে আওয়ামীলীগের মনোনিত চেয়ারম্যান প্রার্থী নির্মলেন্দু দাশ রানা’র সমর্থনে এক বিশাল নির্বাচনী সমাবেশ অনুষ্টিত হয়েছে।

এলাকার বিশিষ্ট মুরুব্বী ও সমাজ সেবক আব্দুল মালিকের সভাপতিত্বে অনুষ্টিত সমাবেশে দলমত নির্বিশেষে ৫ মৌজার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন। সমাবেশে ওই এলাকার কৃতি সন্তান হিসেবে আসন্ন ইউপি নির্বাচনে আওয়ামীলীগের মনোনিত চেয়ারম্যান প্রার্থী নির্মলেন্দু দাশ রানা’কে অকুন্ঠ সমর্থন দেয়া হয়েছে। পাশাপাশি রানা’র বিজয় সুনিশ্চিত করতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানানো হয়। এ সময় চেয়ারম্যান প্রার্থী নির্মলেন্দু দাশ রানা,বর্তমান উন্নয়নমূখী সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র হাততে শক্তি করতে এবং এলাকার উন্নয়নের স্বার্থে আগামী নির্বাচনে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করে নৌকার বিজয়কে সুনিশ্চিত করার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

তিনি বলেন, নির্বাচিত হলে এলাকার উন্নয়নের পাশাপাশি ইউনিয়নের চেয়ারম্যান বা নেতা হিসেবে নয়, আজীবন সেবক হিসেবে কাজ করবেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!