মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরের বাঘাসুরা ইউ/পি নির্বাচনে বিএনপি দলীয় চেয়ারম্যান প্রার্থী আঃ শহীদের মনোয়ন পত্র দাখিল

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৪ মে, ২০১৬

৪৫৬৯স্টাফ রিপোর্টার,মাধবপুর থেকে :  মাধবপুর উপজেলার ১১নং বাঘাসুরা ইউ/পি নির্বাচনে বিএনপি মনোনীত ও দেশনেত্রী বেগম খালেদা জিয়া সমর্থিত চেয়ারম্যান প্রার্থী উপজেলা বিএনপি সদস্য ও সাবেক মেম্বার আঃ শহীদ মনোয়ন পত্র দাখিল করেছেন।

 

 

মঙ্গলবার দুপুরে দলীয় নেতাকর্মীদের নিয়ে উপজেলা সমাজ সেবা কর্মকর্তা এবং রিটানিং কর্মকর্তা সুলেমান মজুমদারের নিকট তিনি মনোয়নপত্র দাখিল করেন।

 

 

এসময় আরও উপস্থিত ছিলেন পৌর বিএনপি সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান আঃ আজিজ,উপজেলা বিএনপি সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান সোহাগ,যুবদল সাধারণ সম্পাদক কবির চৌধুরী,উপজেলা স্বেচ্ছাসেবকদলের সিনিয়র যুগ্ন আহব্বায়ক ফরিদুর রহমান,উপজেলা ওলামা দল সভাপতি মাওলানা আঃ কুদ্দুছ নূরী,বাঘাসুরা ইউনিয়ন যুবদলের সভাপতি আবদাল মিয়া,চৌমুহনী ইউনিয়ন বিএনপি যুগ্ন সম্পাদক ছায়েদুর রহমান,বাঘাসুরা ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি নজরুল গাজী,জেলা তারেক পরিষদ সভাপতি শাহ আজিজুর রহিম,ছাত্রদলনেতা এখলাছ সিরাজী,বিএনপি নেতা ওমর ফারুক,হিরাই মিয়া,মালাই মিয়া,ছাত্রদলের সাধারণ সম্পাদক নিজাম মিয়া,আরজান আহম্মেদ রনি,আল আমিন,আফরোজ মিয়া,মুখলেছুর রহমান,খসরু মিয়া প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!