বুধবার, ০৮ মে ২০২৪, ০৮:৪৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নির্বাচন অবাধ,সুষ্টু ও নিরপেক্ষ করতে সকল শক্তি নিয়োগ করা হবে,পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৪ মে, ২০১৬

2369হামিদুর রহমান,মাধবপুর থেকে : হবিগঞ্জের পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র বলেছেন-ইউনিয়ন পরিষদ নির্বাচন অবাধ, সুষ্টু ও নিরপেক্ষ করতে সকল শক্তি নিয়োগ করা হবে।

 

অনেকেই মনে করেন সরকারী দলের মার্কা নৌকা পেয়েছি তাতেই  চেয়ারম্যান হয়ে যাব, প্রশাসন তাকে নির্বাচিত করে দিবে এ ধরনের স্বপ্ন যারা দেখেন তাদের বলব এ স্বপ্ন মন থেকে বাদ দেন, জনগন যাবে ভোট দিবে তিনিই নির্বাচিত হবেন। অন্য কোন বাইপাস রাস্তা নাই। ইতিমধ্যে  হবিগঞ্জের আজমীগঞ্জ ও বানিয়াচং উপজেলার নির্বাচন দেখেছেন। দেশের অনেক জায়গায় নির্বাচনের আগে পরে মারামারি ও সহিংসতার ঘটনা ঘটেছে। বগুড়াসহ কয়েকটি জায়গায় শুধু বিএনপি আওয়ামীলীগ মারামারি হয়েছে আর বাকী সবস্থানেই আওয়ামীলীগ বনাম আওয়ামীলীগের মধ্যে  হয়েছে। এখনও প্রতীক বরাদ্ধ হয়নি তারপরও অনেক প্রার্থী নির্বাচনী প্রচারনা চালাচ্ছেন তা ঠিক না। অনেকেই মনে করেন সরকারী দল করি পুলিশকে ব্যবহার করে নির্বাচনী বৈরীতা পার পাওয়া পেয়ে যাব, তা হবে না।

 

হবিগঞ্জে তা হবে না। তাই সবাইকে নির্বাচনী আচরনবিধি মেনে চলবেন। আর প্রত্যেক কেন্দ্রের ফলাফল প্রত্যেক ভোট কেন্দ্রে ভোট গনণা শেষে ঘোষণা করে প্রত্যেক প্রার্থীদের এজেন্টদের হাতে রেজাল্ট সিট তুলে দেওয়া হবে। এ নিয়ে অপপ্রচার চালিয়ে লাভে হবে না। তিনি মঙ্গলবার বিকালে উপজেলা পরিষদ মিলনায়তনে মাধবপুর থানা পুলিশ কর্তৃক আয়োজিত ওপেন হাউজ-ডে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে এ কথা বলেন।

 

 

থানার অফিসার ইনচার্জ মোকতাদির হোসাইনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নিবার্হী কর্মকর্তা মোহাম্মদ রাশেদুল ইসলাম, সহকারী পুলিশ সুপার সাজ্জাদ ইবনে রায়হান। ওপেন হাউজ ডে সভায় বক্তব্য রাখতে গিয়ে আন্দিউড়া ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আতিকুর রহমান অভিযোগ করে বলেন-আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী ও বিএনপির কিছু নেতাকর্মী পরিবেশ অশান্ত করে আইন শৃংখলার অবনতি ঘটাতে চায়। বিদ্রেহী প্রার্থী মিজানুর রহমান অভিযোগ করে বলেন আতিকুর রহমান আতিক দলীয় ভাবে আওয়ামীলীগের মনোনয়ন পাওয়ার সাথে সাথে বর্হিরাগত লোকজন নিয়ে মোটরসাইকেল নিয়ে বিশাল শো-ডাউন করেন জনমনে ভীতির সৃষ্টি করার চেষ্টা করে যাচ্ছে।

 

 

 

জগদীশপুর ইউনিয়নে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী শফিকুল ইসলাম বলেন আমার প্রতিদন্ডি প্রার্থী নয়, স্থানীয় আওয়ামীলীগের একটি অংশ হিন্দু ভোটারদের নৌকায় ভোট না দেয়ার জন্য ভয়ভীতি প্রর্দশন করে যাচ্ছে। চৌমুহনী ইউনিয়নে বিএনপি মনোনীত প্রার্থী মাহবুবুর রহমান সোহাগ,ভোট মাধবপুর উপজেলায় এনে গণণা করা হবে বলে একটি কু-চক্রীমহল অপপ্রচার চালাচ্ছে বলে অভিযোগ করেন।বাঘাসুরা ইউনিয়নে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী সাহাবউদ্দিন অভিযোগ করে বলেন-আওয়ামীলীগ প্রার্থী ও তার লোকজন আমাকে ও আমার লোকজনকে নানা ভাবে হুমক্কি দিয়ে আসছে এবং এলাকায় প্রচার করে সকালেই নাকি ভোট শেষ হয়ে যাবে।

 

 

 

আদাঐর ইউনিয়নে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ফারুক পাঠান বলেন আদাঐর ইউনিয়নের কয়েকটি স্থানে মুখোশ পড়ে রাতে চিহিৃত সন্ত্রাসীরা ভোটারদের ভয়ভীতি প্রদর্শন আসছে। বহরা ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আলাউদ্দিন ও বিদ্রেহী প্রার্থী আরিফুর রহমান পাল্টা-পাল্টি অভিযোগ করে বক্তব্য দেন। ওসি তদন্ত কে.এম.আজমিরুজামানের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ধর্মঘর ইউনিয়নে বিএনপি মনোনীত প্রার্থী সামসুল ইসলাম কামাল,পাশ্ববর্তী উপজেলা থেকে ভাড়াটিয়া লোক এনে তার কর্মীদের ভয় ভীতি দেখানোর অভিযোগ করেন তার প্রতিপক্ষের বিরোদ্ধে।

 

 

জগদীশপুর ইউনিয়নে বিএনপি মনোনীত প্রার্থী আজিজুর রহমান বাচ্চু,শাহজাহানপুর ইউনিয়নে বিএনপি মনোনীত প্রার্থী পারভেজ হোসেন চৌধুরী,চৌমুহনী ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আনোয়ার হোসেন বেলাল,সাংবাদিক জামাল মোঃ আবু নাছের প্রমূখ।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!