শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৪৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে মতিউর রহমান উচ্চ বিদ্যালয়ে মাদক দুর্নীতি ও ইভটিজিং বিরোধী সেমিনার অনুষ্টিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৫ মে, ২০১৬

897উত্তম কুমার পাল হিমেল,নবীগঞ্জ(হবিগঞ্জ)থেকেঃ নবীগঞ্জ উপজেলার দীঘলবাক ইউনিয়নের মতিউর রহমান চৌধুরী উচ্চ বিদ্যালয়ে গত বুধবার সকালে মাদক,দুর্নীতি ও ইভটিজিং এর বিরোদ্ধে সচেতনতা মূলক সেমিনার অনুষ্টিত হয়েছে। সেমিনারে সভাপতিত্ব করেন ইউপি সদস্য সিরাজ মিয়া।

পরিচালনা করেন বিশিষ্ট ধারাভাষ্যকার শাহান শাহ লিমন।প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইনাতগঞ্জ ফাঁড়ীর এসআই ধর্মজিত সিংহ।

বিশেষ অতিথি ছিলেন নবীগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক রাকিল হোসেন,কবি ও গবেষক আফতাব আল মাহমুদ,ছড়াকার ও বর্ণমালা সাহিত্য পরিষদেও সভাপতি এস এম সাজ্জাদ। বক্তব্য রাখেন, শিক্ষানুরাগী নুরগাও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ফখরুল ইসলাম চৌধুরী,বিদ্যালয়ের প্রধান শিক্ষক হোসাইন আহমদ মেম্বার পদপ্রার্থী মজু মিয়া,ইউসূফ আলী,রাবেয়া বেগম,ফজলুর রহমান,হবিবুর রহমান,শাহীন আহমদ,আবু সাইদ,তাহমিনা আক্তার,রতœা বেগম,সায়মা আক্তার,শেখ কায়সার আহমদ,লেখক ও কবি জহির আহমদ প্রমূখ। আলোচনা সভা শেষে ছাত্রছাত্রীদের পরিবেশনায় ইভটিজিং এর উপর আলেয়া নামে একটি নাটক মঞ্চস্থ হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!