শনিবার, ১১ মে ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে বাল্য বিয়ে থেকে রক্ষা পেল স্কুল ছাত্রী চাঁদনী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৭ মে, ২০১৬

124মাধবপুর প্রতিনিধি : হবিগঞ্জের মাধবপুর উপজেলার চৌমুহনী ইউনিয়নের হরিনখোলা গ্রামে প্রশাসনের হস্তক্ষেপে বাল্য বিয়ে থেকে রক্ষা পেলেন ৮ম শ্রেনীর স্কুল ছাত্রী মহুয়া আক্তার চাঁদনী।

গোপন সূত্রে খবর পেয়ে শুক্রবার দুপুরে সহকারী কমিশনার ভ’মি রফিকুল ইসলাম পুলিশ নিয়ে কনের বাড়ীতে হাজির হয়ে এ বিয়ে ভেঙ্গে দেন এবং মেয়ের বাবাকে ১ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

থানার এস.আই মমিনুল ইসলাম জানান-উপজেলার চৌমুহনী ইউনিয়নের হরিণখোলা গ্রামের বাহার মিয়ার মেয়ে,চৌমুহনী খুরশিদ স্কুল এন্ড কলেজের ৮ম শ্রেনীর ছাত্রী মহুয়া আক্তার চাঁদনীর বিয়ে ঠিক করেন ব্রাহ্মনবাড়ীয়া সদরের নন্দনপুর এলাকার আব্দুল করিমের ছেলে উসমান মিয়া(২৫)’র সাথে। যথারীতি বৃহস্পতিবার চাঁদনীর গায়ে হলুদ সন্ধ্যা অনুষ্টিত হয়।

শুক্রবার দুপুরে বর উসমান মিয়া শ’খানেক বরযাত্রী নিয়ে উপস্থিত হয় চাঁদনীর বাড়ীতে। এদিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাশেদুল ইসলাম বিষয়টি অবগত হয়ে তাৎক্ষনিক ভাবে বিয়ে বন্ধ করার জন্য সহকারী কমিশনার ভ’মি রফিকুল ইসলামকে ঘটনাস্থলে পাঠান। বিয়ে বাড়ীতে সবাই যখন বর ও বিয়ের আনুষ্টানিকতা নিয়ে ব্যস্ত ঠিক সেই সময় সহকারী কমিশনারের নেতৃত্বাধীন ভ্রাম্যমান আদালত গিয়ে উপস্থিত।

পুলিশ দেখে অনেক অতিথি ও বরযাত্রীরা যে যার মতো করে পালিয়ে যায়। পরে সহকারী কমিশনার ভ’মি নাবালিকা মেয়ের বিয়ের আয়োজন করায় চাঁদনীর বাবাকে ১ হাজার টাকা জরিমানা করেন এবং বিয়ে ভেঙ্গে দিয়ে চাঁদনীকে স্থানীয় চেয়ারম্যান মাহবুবুর রহমান সোহাগের কাছে জিম্মায় দিয়ে আসেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!