রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:৫১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে ঘাতক পুত্রের হাতে পিতা খুন, আটক ২

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১০ মে, ২০১৬

8639মতিউর রহমান মুন্না, নবীগঞ্জ থেকে : তুচ্ছ ঘটনার জের ধরে হবিগঞ্জের নবীগঞ্জ পৌর এলাকার কলেজ রোডে ঘাতক পুত্রের হাতে খুন হলেন আমজদ উল্লাহ (৬০) নামে এক বৃদ্ধ।

হত্যা করে পালিয়ে যাওয়ার সময় ঘাতক পুত্র আসদ আলী ও তার মামা শশুর ইসলাম উদ্দিনকে আটক করে থানা পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। খবর পেয়ে নবীগঞ্জ থানার এস আই আবুল খায়ের এর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে পোষ্টমর্টেম রিপোর্টের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরন করেন। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

স্থানীয় সুত্রে জানাগেছে, মঙ্গলবার দুপুরে নবীগঞ্জ পৌর এলাকার কলেজ রোডের ভাড়াটিয়া বাসিন্দা মৃত ছোয়াব উল্লাহর ছেলে নিহত আমজদ উল্লাহর বড় ছেলে আসদ আলী ও তার সহোদর শাহেদ আলীর মধ্যে একটি টেবিল নিয়ে মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে আসদ আলী ও তার মামা শশুর ইসলাম উদ্দিন মারপিট বেদড়ক ভাবে মারপিট করে।

এ সময় তাকে বাচাতে জন্মদাতা পিতা আমজদ উল্লাহ এগিয়ে গিয়ে এর প্রতিকার করলে ঘাতক পুত্র আসদ আলী ও তার মামা শশুর ইসলাম উদ্দিন মিলে লাটি দিয়ে বেদড়ক ভাবে আঘাত করতে থাকে। এক পর্যায়ে জায়গাতেই আমজদ উল্লাহ মৃত্যু বরণ করেন।

এ সময় ঘাতকরা মৃত্যু নিশ্চিত ভেবে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয় লোকজন দৌড়ে পালিয়ে যাওয়ার সময় আটক করে। পরে পুলিশ আসার পর ঘাতকদেরকে পুলিশের কাছে সোপর্দ করেন স্থানীয়রা। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!