সোমবার, ২০ মে ২০২৪, ০৮:১৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জ থানা পুলিশ আয়োজিত কমিউনিটি পুলিশিং সমাবেশ ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১১ মে, ২০১৬

৭৮এস এইচ টিটু : হবিগঞ্জ সদর উপজেলার শায়েস্তাগঞ্জ থানা পুলিশ আয়োজিত কমিউনিটি পুলিশিং সমাবেশ ও সাংস্কৃতিক সন্ধ্যা আয়োজন করা হয়।

বুধবার বিকেল সাড়ে ৫টায় ১১ নং নবগঠিত ব্রাহ্মনডোরা ইউনিয়নের মাঠে ‘জনতাই পুলিশ, পুলিশই জনতা, এই শ্লোগানকে সামনে রেখে শায়েস্তাগঞ্জ থানা কমিউনিটি পুলিশিং এর সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত ওসি ইয়াছিনুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র।
৫২৪
বিশেষ অতিথি ছিলেন- শায়েস্তাগঞ্জ পৌরসভার মেয়র মোঃ ছালেক মিয়া,পরিচালক প্রাণ গ্রুপের ইলিয়াছ মৃধা,সিনিয়র ম্যানেজার স্কয়ার টেক্সটাইল লিঃ আরমানুল হক চৌধুরী, সদর উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সাধারণ সম্পাদক আব্দুল রশিদ তালুকদার ইকবাল, শায়েস্তাগঞ্জ থানা কমিউনিটির সভাপতি হাজী মুক্তার হোসেন ।
৭৩৬৯
উক্ত সভায় বক্তব্য রাখেন,আক্তার মিয়া সরদার,জাবেদ আলী,সাবেক মেম্বার আবেদ মিয়া,সাহাবুদ্দিন ফরিদ,বীর মুক্তি যুদ্দা নুরুল হুদা আকঞ্জি, নুরপুর ইউনিয়নের চেয়ারম্যান গোলাম কিবরিয়া চৌধুরী বেলাল,অলিপুর প্রান কোম্পানি জেনারেল ম্যানেজার হাসান মোহাম্মাদ মঞ্জুরুল হক, স্কয়ার টেক্সটাইল লিঃ এর সিনিয়র ম্যানেজার মেহদী সাব্বির,সার্কেল এসপি সাজ্জাত ইমরান রাহান প্রমুখ।
জনতা
সাংবাদিক এবং নূরপুর ও নবগঠিত ব্রাহ্মনডোরা ইউনিয়নের বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। বাল্য বিয়ে প্রতিরোধ, ইভটিজিং, মাদক ব্যবসা, জুয়া এই সকল বিষয় নিয়ে সভায় আলোচনা করা হয়।

উল্লেখ্য, সন্ধ্যায় একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্টান অনুষ্ঠিত হয়, এতে শায়েস্তাগঞ্জ ও বাহির থেকে আগত বিশিষ্ট শিল্পীরা অংশগ্রহন করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!