রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:৫৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জ উপজেলা নির্বাচন অফিসে সন্ত্রাসী হামলা ঘটনায় ৩ জন কারাগারে

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১১ মে, ২০১৬

karadondo_26565_0নবীগঞ্জ প্রতিনিধি : নবীগঞ্জ উপজেলা নির্বাচন অফিসে গত সোমবার দিন দুপুরে চাকুরীর পাওনা টাকার দাবীর অজুহাতে উপজেলা সার্ভার স্টেশনে সন্ত্রাসী হামলা,ভাংচুর এবং নির্বাচন কর্মকর্তাসহ ৩ জন গুরুতর আহত হওয়ার ঘটনায় দায়েরী মামলার এজাহার নামীয় তিন সহোদর বুধবার বিজ্ঞ আদালতে আত্মসর্মন করলে তাদেরকে জেল হাজতে প্রেরনের নির্দেশ দেন বিচারক। পরে তাদেরকে হবিগঞ্জ জেলা কারাগারে প্রেরন করা হয়েছে।

সূত্রে জানা যায়, দীর্ঘ দিন ধরে নির্বাচন অফিসে দিন মজুর হিসেবে চাকুরী করে আসছিল পৌর এলাকার গন্ধা গ্রামের আব্দুর নূরের ছেলে আবুল কাশেম। সম্প্রতি সে তার পারিবারিক কারনে চাকুরী ছেড়ে চলে যায়। পরে অফিস সহায়ক পদে নিয়োগ লাভ করেন পুরুষোত্তম পুর গ্রামের রিয়াজুল হক রাজু নামে এক ব্যক্তি। এ অবস্থায় গতকাল সোমবার দুপুরে আবুল কাশেম দেশীয় অস্র্সস্র সহ তার সাথে কয়েকজন লোক নিয়ে উপজেলা সার্ভার স্টেশনে যায় এবং রিয়াজুল হক রাজুর কাছে টাকা পাওনার অজুহাতে তার সাথে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে। এক পর্যায়ে তারা রাজুকে বেদড়ক মারপিট শুরু করে। এ সময় উপজেলা নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ আবু সাঈম ও অফিস সহকারী মনিরুল ইসলাম এগিয়ে বাধা দেয়ার চেষ্টা করলে তাদের উপর লাটিসোটা ও ধারালো অস্ত্র দিয়ে সন্ত্রাসী হামলা করা হয়। এ সময় হামলাকারীরা অফিসে ভাংচুর ও কাগজপত্র তছনছ করে। পরে উপজেলা পরিষদের অন্যান্য কর্মকর্তাগণ খবর পেয়ে উপস্থিত হয়ে তাদের উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করান। খবর পেয়ে নবীগঞ্জ থানা অফিসার ইনর্চাজ মোঃ আব্দুল বাতেন খাঁেনর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে ছুটে আসলে হামলাকারীরা চলে যায়। এ ঘটনায় নবীগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ হামলায় ব্যবহৃত দেশীয় অস্ত্র উদ্ধার করেছে।

ঘটনার পরপরই পুলিশ আসামীদের গ্রেফতারের জন্য গ্রামের বাড়িসহ বিভিন্ন স্থানে ষাড়াশি অভিযান পরিচালনা করেও তাদেরকে না পাওয়ায় গ্রেফতার করা সম্ভব হয়নি। এক পর্যায়ে আসামীরা পুলিশী গ্রেফতার আতংকে বুধবার আদালতে আত্মসর্মন করলে বিজ্ঞ আদালত তাদের জামিন না মজ্ঞুর করে জেল হাজতে প্রেরন করেন। আটককৃতরা হলেন, গন্ধ্যা গ্রামের আব্দুল নুরের তিন পুত্র সোহাগ মিয়া (২৭), আবুল কাশেম (২৫) ও ইমরান মিয়া (১৮)।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!