শনিবার, ১৮ মে ২০২৪, ০২:০৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

পুলিশের তাড়া খেয়ে জুয়াড়ি তারা’র আত্মসমপর্ণ ॥ অস্থায়ী জামিন মঞ্জুর

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৩ মে, ২০১৬

hobiganjএম এ আই সজিব ॥ অবশেষে বাহুবল উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুয়াড়ি তারা মিয়া পুলিশের তাড়া খেয়ে আত্মসমপর্ণ করেছে। বৃহস্পতিবার দুপুরে হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাউসার আলমের আদালতে তারা মিয়া ও তার দলবল হাজির হয়ে জামিনের আবেদন করলে আদালত তাদের অস্থায়ী জামিন মঞ্জুর করে।

 

উল্লেখ্য গত সোমবার রাত ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে হবিগঞ্জ ডিবি পুলিশের ওসি মোশারফ হোসেন পিপিএম ও এসআই সুদ্বিপ রায়, আব্দুল করিম ও ইকবাল বাহার এবং সদও থানার এস আই মিজানের নেতৃত্বে একদল পুলিশ ওই এলাকায় তারা মিয়ার জুয়ার আস্তানায় অভিযান চালায়। এ সময় মাধবপুর উপজেলার শান্তিপাড়া গ্রামের আব্দুল মন্নাফের পুত্র আফজল হোসেন (৫০), বানিয়াচং উপজেলার জাতুকর্ণপাড়ার নুর ইসলামের পুত্র সফিকুর রহমান (৩৫) ও মৌলভীবাজার জেলা ছুবড়া গ্রামের রহমত উল্লার পুত্র কামাল হোসেনকে আটক করা হয়। ঘটনাস্থল থেকে (ঢাকা মেট্টো-গ- ১৩-০৪৭৯), (ঢাকা মেট্টো গ-১১- ০২৫৫) নম্বরের দুইটি সাদা রংয়ের প্রাইভেটকার, জুয়ার সরঞ্জাম, নগদ ১০ হাজার টাকা জব্দ করা হয়। এ সময় পুলিশের অভিযান টের পেয়ে জুয়াড়ি চক্রের গডফাদার পশ্চিম জয়পুর গ্রামের আব্দুস সামাদের পুত্র বাহুবল থানা যুবলীগের সাধারণ সম্পাদক তারা মিয়া (৪০) পালিয়ে যায়।

 

পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে তারা মিয়া, ভূপেন্দ্র কর্মকার ও সজলুর নেতৃত্বে ওই এলাকায় জুয়ার বোর্ড বসিয়ে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে একটি চক্র। এ ব্যাপারে ডিবি পুলিশ বাদি হয়ে উল্লেখিত আসামীসহ তারা মিয়া,ভূপেন্দ্র কর্মকার ও সজলু মিয়া, সামছু মিয়া, আব্দুর রহমান, ফজলু মিয়া, আইয়ুব আলী, কদ্দুছ আলী, ফুল মিয়া,আপ্তার মিয়া, দুলাল মিয়াসহ ১০/১২ জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছিল।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!