শনিবার, ১৮ মে ২০২৪, ০১:০২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবলে স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২০ মে, ২০১৬

863বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবলে আম কুড়াতে গিয়ে এক স্কুল ছাত্রী ধর্ষনের শিকার হয়েছে। গুরুতর অসুস্থ অবস্থায় তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ঘটনার সাথে জড়িত বখাটে ওয়াসিম মিয়াকে আটক করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, জেলার বাহুবল উপজেলার ভবানীপুর গ্রামের নূর ইসলামের কন্যা স্থানীয় কিন্ডার গার্টেনের ষষ্ঠ শ্রেনীর ছাত্রী বৃহস্পতিবার সকালে বাড়ির পাশে আম কুড়াতে যায়। এ সময় একই গ্রামের ওয়াহিদ মিয়ার বখাটে ছেলে ওয়াসিম মিয়া স্কুল ছাত্রীকে জোর পূর্বক তোলে নিয়ে পার্শ্ববর্তী রাবার বাগানে নিয়ে ধর্ষণ করে।

এ সময় স্কুল ছাত্রীর শোর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে লম্পট পালিয়ে যায়। পরে গুরুতর অসুস্থ অবস্থায় প্রথমে বাহুবল হাসপাতালে নেয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

এদিকে ঘটনার সাথে জড়িত বখাটে ওয়াসিম মিয়াকে পুলিশ তার গ্রামের বাড়ি থেকে আটক করেছে।

হবিগঞ্জ সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক গোলাম শাহারিয়ার জানান, স্কুল ছাত্রী ধর্ষনের অভিযোগে হাসপাতালে ভর্তি হয়েছে। পরীক্ষা নিরীক্ষার পর বুঝা যাবে ধর্ষনের শিকার হয়েছে কিনা। তবে এই মুহর্তে কিছই বলা যাচ্ছে না।

ধর্ষীত স্কুল ছাত্রীর মা- রানু বেগম ধর্ষনকারী লম্পট ওয়াসিমের কঠোর শাস্তি দাবী করেন।

বাহুবল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মনির হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘটনার সাথে জড়িত বখাটে ওয়াসিমকে আটক করা হয়েছে। বর্তমানে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!