রবিবার, ১৯ মে ২০২৪, ০২:২৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জ ইউনিয়ন নির্বাচনে চলছে প্রার্থীদের প্রচারনা, বাড়ছে ভোটারদের কদর

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২০ মে, ২০১৬

নবীগঞ্জউত্তম কুমার পাল হিমেল,নবীগঞ্জ(হবিগঞ্জ)প্রতিনিধিঃ নবীগঞ্জ উপজেলায় ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে সামনে রেখে বিরামহীন ভাবে চলছে প্রার্থীদের প্রচার-প্রচারনা। সর্বত্র বিরাজ করছে উৎসবমুখর পরিবেশ। নির্বাচনে ১ হাজার ৭ শত ৮৮ জন চেয়ারম্যনসহ প্রার্থীসহ ৩৯ জন সাধারন সদস্য,সংরক্ষিত মহিলা ৬৫ জন প্রার্থী দিনরাত বিরামহীন ভাবে ভোটারদের মন জয়ের চেষ্টায় চষে বেড়াচ্ছেন হাট বাজার,গ্রাম অলিগলি ও পাড়া মহলা। নির্বাচনের দিন যথই ঘনিয়ে আসছে,সেই সাথে বাড়ছে ভোটারদের কদর। সাধারন ভোটাররা মনে করছেন কারো প্ররোচনায় প্রভাহিত হয়ে তারা ভোট দিবেননা। যোগ্য ব্যক্তি দেখে তারা তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। প্রায় ১৩টি ইউনিয়ন নিয়ে গঠিত এই নবীগঞ্জ উপজেলায় মোট ভোটার সংখ্যা হচ্ছে ২ লাখ ১৬ হাজার ৯ শত ৬৭ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১লাখ ৬ হাজার ৪ শত ৫৩ জন এবং মহিলা ভোটার ১ লাখ ১০ হাজার ৫শত ১৪ জন ভোটার অধীর আগ্রহে অপেক্ষায় আছেন ২৮মে ভোটের সেই মাহেন্দক্ষণের জন্য। ওই দিনই ভোটাররা বেছে নিবেন তাদের পছন্দের চেয়ারম্যানগণ,সাধারন সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্য।

উপজেলা প্রার্থীদের পক্ষে নানা কথা বলে ঘুরে বেড়াচ্ছে প্রচারণার মাইক।

 

মাইকিংয়ে গীতে-শোকে- শ্লোগানে প্রার্থীদের গুণগান গাইছেন তাদের কর্মী-সমর্থকরা। বলে যাচ্ছেন প্রার্থীদের প্রতিশ্রুতি কথাও। চাইছেন দোয়া-সমর্থন ও ভোট। পোষ্টার ব্যানার লিপলেটে ছেড়ে গেছে উপজেলার সর্বত্র। দলীয় প্রতীকে নির্বাচন হওয়ায় ইউনিয়ন নির্বাচনকে ঘিরে নেতারা নিজ নিজ দলের প্রার্থীদের পক্ষে প্রচার-প্রচারণা চালাচ্ছেন। বসে নেই স্বতন্দ্র চেয়ারম্যান প্রার্থীরাও। তারাও নিজ নিজ সমর্থক নিয়ে প্রচারনায় মুখরিত। আর এ কারণে সাধারণ ভোটাররাও বেশ আগ্রহ নিয়ে তা উপভোগ করছেন। ইউনিয়ন নির্বাচনকে সুষ্ঠু ও শান্তিপূর্ণ এবং নিরপেক্ষ রাখতে পুলিশের পক্ষ থেকে সব ধরনের ব্যবস্থা নেয়া হয়েছে।

 

নির্বাচনী পরিবেশ এখন পর্যন্ত শান্তিপূর্ণ ও নিরপেক্ষে আছে। এখনো কোথাও দলীয় এমপি-মন্ত্রীকে প্রচারনায় দেখা যায়নি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!