রবিবার, ০৫ মে ২০২৪, ১২:১৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আজমিরীগঞ্জে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবি পিটিয়ে হত্যা করা হয়েছে

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২১ মে, ২০১৬

৫৪৩এম এ আই সজিব ॥ আজমিরীগঞ্জ উপজেলার পশ্চিমবাগ গ্রামে আছমা আক্তার (৩০)নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। তবে পরিবারের দাবি তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। স্বামীর দাবি স্টোক করে মারা গেছে। শুক্রবার সকালে এ ঘটনা ঘটে। নিহত আছমা বানিয়াচং উপজেলার শেখের মহল্লার বাচ্চু মিয়ার কন্যা ও আজমিরীগঞ্জ উপজেলার পশ্চিমবাগ গ্রামের তৌহিদুল মিয়ার স্ত্রী।

 

নিহতের পরিবার সূত্রে জানা যায়, প্রায় ১৫ বছর আগে আজমিরীগঞ্জ উপজেলার পশ্চিমবাগ গ্রামের সরাজ উল্লার পুত্র তৌহিদুলের সাথে বিবাহ হয় আছমার। বিবাহের ১ যুগ পার হলেও তাদের কোন সন্তান হয়নি। এ নিয়ে তৌহিদ ও তার পরিবারের লোকজন আছমাকে মারপিট করত। গত ২ বছর পূর্বে দ্বিতীয় বিবাহ করে মাধবপুর উপজেলার সিংহগাঁও গ্রামের নুর মিয়ার কন্যা তাহমিনাকে। দ্বিতীয় বিবাহের পর আছমার প্রতি নির্যাতনের মাত্রা আরও বাড়িয়ে দেয়া হয়। গত বৃহস্পতিবার বেদড়ক মারপিট করা হয় তাকে। বৃহস্পতিবার রাতে এক সুযোগে আছমা তার মাকে ফোনে জানায় তাকে নির্যাতন করা হচ্ছে। গতকাল শুক্রবার সকাল ১০ টায় তৌহিদ ও তার ভাইয়েরা আছমার মৃত দেহ বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে পৌঁছে নিহতের পিতা দাবি করেন তার মেয়েকে হত্যা করা হয়েছে। পরে বানিয়াচং থানার এস আই মোবারক হোসেন হাসপাতালে পৌঁছে লাশের ছুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ প্রেরণ করে। ময়নাতদন্ত শেষে বিকালেই লাশ পরিবারের জিম্মায় হস্তান্তর করা হয়।

 

তখন লাশের পাশে স্বামী তৌহিদুল ও তার পিতাকে কাঁদতে দেখা যায়। তবে একটি মহল গুজব সৃষ্টি করে স্বামী ও দেবরকে পুলিশ আটক করেছে পুলিশ। এ নিয়ে বিভ্রান্তি সৃষ্টি হয়।

 

এ রিপোর্ট লেখাকালে বানিয়াচং ও আজমিরীগঞ্জ থানায় যোগাযোগ করা হলে কাউকে আটক করা হয়নি বলে নিশ্চিত করা হয়। বানিয়াচং থানার ওসি জানান ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। রাতেই বানিয়াচংয়ে আছমার দাফন সম্পন্ন হয়েছে।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!