রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৫২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

স্বাধীনতার স্ব-পক্ষের প্রতীক নৌকার বিজয় নিশ্চিত করতে দলমত নির্বিশেষে সবাইকে একযোগে কাজ করতে হবে ……..ডাঃ মুশফিক হোসেন চৌধুরী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২১ মে, ২০১৬

৪৯৩নবীগঞ্জ প্রতিনিধি ॥ জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণেই ডিজিটাল বাংলার রূপকার ও গণতন্ত্রের মানসকন্যা মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার কাজ করে যাচ্ছে। শিক্ষা, স্বাস্থ্য, কৃষি, বয়স্ক ভাতা, বিধবা ভাতা সহ দেশ ও গণ মানুষের কল্যাণে আওয়ামী সরকার নিরলস ভাবে কাজ করছে। তাই ইউপি নির্বাচনে আওয়ামীলীগের মনোনিত প্রার্থীদের স্বাধীনতার স্ব-পক্ষের প্রতীক নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করলে প্রতিটি ইউণিয়নের ওয়ার্ডে ওয়ার্ডে গতিশীল উন্নয়ন সহ মানুষের সুখে, দু:খে কাজ করে ইউণিয়নকে মডেল হিসাবে গড়ে তুলবেন আওয়ামীলীগের মনোনিত চেয়ারম্যানগণ। আওয়ামীলীগ সরকার কথায় নয় কাজে বিশ্বাসী।

 

এ কথাগুলো বলেন হবিগঞ্জ জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ডাঃ মুশফিক হোসেন চৌধুরী। শুক্রবার বিকেল ৪টায় নবীগঞ্জ সদর উপজেলার দীঘলবাক ইউনিয়নে আওয়ামীলীগের মনোনিত চেয়ারম্যান প্রার্থী সাবেক চেয়ারম্যান  আবু সাঈদ এওলা মিয়াকে দলীয় প্রতীকে নৌকার বিজয় নিশ্চিত করতে ইউপি আওয়ামীলীগ কর্তৃক স্থানীয় কসবা বাজারে আয়োজিত বিশাল কর্মি সভায় ও গণ সংযোগ শেষে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন। ইউপি আওয়ামীলীগের সভাপতি গোলাম হোসেনের সভাপতিত্বে ও ১নং ওয়ার্ড এর সভাপতি সাইফুল আলমের পরিচালনায় এতে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক এডভোকেট মুজিবুর রহমান কাজল, নবীগঞ্জ পৌর সভার প্যানেল মেয়র-১ ও আওয়ামীলীগ নেতা এটিএম সালাম, ইউপি আওয়ামীলীগের সাধারন সম্পাদক সুজাত চৌধুরী, ইউপি কৃষকলীগ নেতা ফজলুর রহমান চৌধুরী,আওয়ামীলীগ নেতা হাজী মদরিছ উল্লাহ, আওয়ামীলীগ নেতা আব্দুল মুমিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি আবু সালেহ জীবন, ছাত্রলীগ নেতা শাহ জাহান সাজু, যুবলীগ নেতা সালিক মিয়া, ছাত্রলীগ নেতা মুন্না, আওয়ামীলীগ নেতা আব্দুল মুমিন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা এম মুজিবুর রহমান, টিপু সুলতান, আব্দুল খালিক প্রমূখ।

 

কর্মী সভা ও গণ সংযোগে ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ ও শ্রমিকলীগ সহ দলীয় নেতাকর্মীদের পাশাপাশি কয়েক হাজার সমর্থকদের উপস্থিতিতে মেষ বৃষ্টিকে উপেক্ষা করে জনতার ঢল নেমেছিল।

 

সভায় আবু সাঈদ এওলা মিয়াকে বিজয়ী করতে সকল নেতৃবৃন্দ এক যোগে কাজ করার অঙ্গিকার ব্যক্ত করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!