রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জ পৌরসভায় ১ম বারের মতো ৫শত ২৩ জন মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও সংবর্ধনা অনুষ্ঠান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২২ মে, ২০১৬

৮৬৩মতিউর রহমান মুন্না, নবীগঞ্জ থেকে : নবীগঞ্জ পৌরসভায় ১ম বারের মতো মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্টিত হয়েছে। পৌর এলাকার ৩০টি শিক্ষা প্রতিষ্ঠানের বিগত (২০১১-২০১৫) ৫ বছরের পিএসসি থেকে ¯œাতক পর্যন্ত ৫ শত ২৩ জন মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও সংবর্ধনা প্রদান করা হয়।

নবীগঞ্জ পৌরসভার আয়োজনে গতকাল শনিবার সকালে পৌরসভা প্রাঙ্গনে উৎসব মূখর পরিবেশে উক্ত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এসময় পৌরসভার সকল শিক্ষা প্রতিষ্টানের ভূমিদাতাদের বিশেষ সম্মাননা পদক দেওয়া হয়। মেধাবী শিক্ষার্থীদের উপস্থিতিতে পৌরসভা পাঙ্গন এক মিলন মেলায় পরিনত হয়। এ মিলন মেলাকে স্বরণীয় করে রাখার জন্য ‘স্বপ্ন’ স্মারক প্রকাশিত করা হয়। পৌরসভার মেয়র আলহাজ¦ ছাবির আহমেদ চৌধুরীর সভাপতিত্বে ও প্যানেল মেয়র-১ এটিএম সালামের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এমএ মুনিম চৌধুরী বাবু। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিলেট বিভাগের শ্রেষ্ঠ অধ্যক্ষ সিলেট মদনমোহন বিশ^বিদ্যালয়ের অধ্যক্ষ ড. আবুল ফতেহ ফাত্তাহ, নবীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান (মহিলা) নাজমা বেগম, হবিগঞ্জ আমির চাঁন কমপ্লেক্সের সত্ত্বাধিকারী বিশিষ্ট সমাজ সেবক আবুল কাশেম, বিশিষ্ট সমাজ সেবক মুফতি মতিউর রহমান চৌধুরী, নবীগঞ্জ পৌরসভার সাবেক সচিব ও ঢাকা এল.জি.এম.পি-২ ডিষ্ট্রিক্ট ফ্যাসিলিটেটর মোঃ জাবেদ ইকবাল চৌধুরী, হবিগঞ্জ পৌরসভার সচিব মোহাম্মদ নূরে আলম সিদ্দিকী, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ ছাদেক হোসেন, এ এল এম মাহবুবুর রহমান। শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন, কাউন্সিলর ও বৃত্তি কার্যক্রম কমিটির আহবায়ক মোঃ আলাউদ্দিন।

শুভেচ্ছা বক্তব্য রাখেন পৌরসভার সহ প্রকৌশলী ও ভারপ্রাপ্ত সচিব ভবি মজুমদার। বক্তব্য রাখেন, কাউন্সিলর আব্দুল ছালাম, সুন্দর আলী, কাউন্সিলর জাকির হোসের জাকি,প্রাণেশ চন্দ্র দেব, জাহেদ চৌধুরী, কবির মিয়া, সংরক্ষিত আসনের কাউন্সিলর ফারজানা আক্তার পারুল, সৈয়দ নাসিমা, রোকেয়া বেগম প্রমুখ। শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন পৌরসভার হিসাব রক্ষক কর্মকর্তা মোঃ জালাল উদ্দিন, গীতা পাঠ করেন সেনেটারী ইন্সপেক্টর সুকেশ চক্রবর্ত্তী।

১৯৯৭ সালে নবীগঞ্জ পৌরসভা আান্তজার্তিক খ্যাতিসম্পন্ন অর্থনীতিবিদ নবীগঞ্জের কৃতি সন্তান গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক অর্থমন্ত্রী শহীদ শাহ এ.এম.এস কিবরিয়া‘র অবদানে পৌরসভায় রুপান্তরীত হওয়ায় তার বিদেহী আত্মার প্রতি গভীর শ্রদ্ধার্ঘ্য জানানো হয়। পৌরসভায় অসামান্য অবদানের জন্য মরণোত্তর পদক প্রদান করা হয়। পদকটি ড. রেজা কিবরিয়া গ্রহন করার কথা রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!