শনিবার, ১৮ মে ২০২৪, ১০:১৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

৪ নং দীঘলবাক ইউনিয়নের ১নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মোঃ আকির উদ্দিনের দোয়া ও ভোট প্রার্থনা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২৩ মে, ২০১৬

457বিশেষ প্রতিনিধি।। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নবীগঞ্জ উপজেলার ৪নং দীঘলবাক ইউনিয়নের ১নং ওয়ার্ডের সাধারণ জনগণের মনোনীত মেম্বার পদপ্রার্থী সমাজসেবক ও স্থানীয় এলাকার দরিদ্র- হতদরিদ্র মানুষের সাহায্যকারী ও অত্র এলাকার উন্নয়নের দ্বীরপত্যয় নিয়ে মোঃ আকির উদ্দিন তার নির্বাচনী এলাকায় অবিরাম গণসংযোগ ও উঠান বৈঠক চালিয়ে যাচ্ছেন।

স্থানীয় সূত্রে , মোঃ আকির উদ্দিন প্রতিদিন ১নং ওয়ার্ডের বিভিন্ন গ্রাম ও মহল্লায় নির্বাচনী প্রচারণায় ও দোয়া নিতে ব্যস্ত সময় পার করছেন।

মোঃ আকির উদ্দিন বলেন,তিনি ৪নং দীঘলবাক ইউনিয়নের ১নং ওয়ার্ডের মেম্বার নির্বাচিত হলে এলাকাবাসীর সাথে সম্মিলিত ভাবে সবার সহযোগীতায় নিয়ে উক্ত এলাকার সবধরনের সমস্যাগুলো নিরসনের জন্য কাজ করে যাবেন।তিনি আরো বলেন, ভোট পবিত্র আমানত,জনগণের সেবা করা একটি বড় ইবাদত, গরিব দুঃখি মানুষে পাশে থেকে সেবা করা আমার উদ্দীপনা। এটাই সর্বউত্তম কাজ। জীবনের এই অল্প সময়ে মানুষের পাশে থেকে সেবা করতে চাই।

এতে আসছে ইউনিয়ন পরিষদ নির্বাচনে উক্ত এলাকাবাসীর কাছে দোয়া ও ভোট প্রার্থনা করেন মোঃ আকির উদ্দিন ।

উল্লেখ্য যে, আসছে ২৮ মে ২০১৬ ইং রোজ শনিবার ৪নং দীঘলবাক ইউনিয়ন নির্বাচনে মোরগ মার্কায় ভোট দিয়ে উক্ত ওয়ার্ডের মেম্বার নির্বাচিত করুন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!