রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৫১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে ২৫ কেজি গাজা ও গাড়িসহ ১ মাদক ব্যবসায়ী আটক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৪ মে, ২০১৬

২এম এ আই সজিব ॥ হবিগঞ্জ জেলায় সর্বত্র মাদক ব্যবসা জমজমাট হয়েছে উঠেছে। প্রতিদিনই আইনশৃঙ্খলা বাহিনী অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ীদেরকে গ্রেফতার করেও এ ব্যবসা বন্ধ করতে পারছেন না। কারণ তাদেরই কতিথ সোর্সরা এখন ব্যবসায় জড়িত। সোমবার সাড়ে ৬টার সময় নতুন ব্রীজ পাম্পের কাছে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিদর্শক শাহ আলমের পালিত কিছু সোর্স চুনারুঘাট থেকে বুল্লা ২৫ কেজি গাজা যাচ্ছে শুনে তারাই জেলা গোয়েন্দা পুলিশ সেজে মোঃ আব্দুল করিম নামে এক মাদকে সিএনজি সহ আটক করে।

সরজমিনে গিয়ে জনতার কাছ থেকে জানা যায় যে আটকৃত ব্যবসায়ী ঃ- সত্য ঘটনা হল হক পেট্রোল পাম্প এলাকা থেকে নাম ধারী ৪/৫জন কথিত সোর্স জেলা গোয়েন্দা পুলিশ সেজে সিএনজি অটোরিক্সাসহ মাদক ব্যবসায়ী ওয়াসির ওরফে আব্দুল করিম (৩০) নামে এক ব্যক্তি কে আটক করে। এসময় সিএনজি অটোরিক্সা হবিগঞ্জ (থ-১১- ৪০৯৮) ভিতর থেকে ২৫ কেজি গাজা উদ্ধার করা হয়। যার বর্তমান মূল্য আড়াই লক্ষ টাকা। গাড়ি থেকে অপর দুই মাদক ব্যবসায়ী পালিয়ে গেছে। আটক করিম চুনারুঘাট উপজেলার চান্দুনা গ্রামের ইমান আলীর পুত্র।

এদিকে এদিকে জেলা গোয়েন্দা পুলিশের কাছে ১টি ফোন আসে যে তারা কি মাদক ধরেছে। এ রকম খবর শুনে জেলা গোয়েন্দা পুলিশ হতবাগ হয়ে যায়।
১
এবং সাথে সাথে তারা মাঠে নামে যে কারা তাদের নাম দিয়ে মাদক ধরছে আর ব্যবসা করছে। পরে ৮টার দিকে আটক করতে গিয়ে দেখা যায় রক্ষক ই বক্ষক হয়ে কজ করছেন।

এব্যপারে গোয়েন্দা পুলিশের এস আই সুদ্বিপ রায় জানান যে, অনেক দিন ধরে এই রকম কাছে কিছু লোক তাদেও নাম দিয়ে মাদক ব্যবসা করছে। এবং মাদক ব্যবসায়ীদেও কাছ থেকে মোটা অংকের টাকাও হাতিয়ে নিয়ে ব্যবসায়ীদেও ছেড়ে দেয় এবং মাদক গুলো রেখে দেয়।

তিনি আরো বলেন যে, খবর পাওয়ার সাথেসাথে তারাএস আই সুদ্বিপ রায়ের নেতৃত্বে একদল হবিগঞ্জ-শায়েস্থাগঞ্জ ও হবিগঞ্জ-নছরতপুর বাইপাস সড়কে অবস্থান নেয়। তিনি আরো বলেন, তারা যখন ২টি সিএনজি পাইকপাড়া বাইপাস সড়কের কবির কলেজের সমনে আটক করে তখন আমরা হতবাক হয়ে গেলাম। ১টি সিএনজিতে ছিল রাজু মিয়া, মাদক ব্যবসায়ী রাজুর পুত্র রুবেল আর আব্দুল করিম এবং সিএনজি ড্রইভার বড় বহুলা গ্রামের আওয়াল নামের লোকদের দেখি আর আরেকটি সিএনজিতে ছিলেন মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিদর্শক শাহ আলম। তখন ডিবি পুলিশ জিজ্জসাবাদ করতে এগিয়ে গেলে রাজুর ছেলে রুবেল এবং সিএনজি ড্রইভার বড় বহুলা আওয়াল তাদেও দেখেই দোড়ে পালিয়ে যায়। তখন মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিদর্শক শাহ আলমকে জিজ্জাসা করলে তিনি বলেন যে উল্লেখিত লোক তার সোর্স হিসেবে কাজ করত তারা নতুন ব্রীজ এলাকায় আটক করে তাকে খবর দিলে তিনি ঘটনা স্থলে গিয়ে তাদেরকে নিয়ে আসছিলেন।

এব্যাপারে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিদর্শক শাহ আলম জানান যে, তারা নতুন ব্রীজ এলাকা থেকে মাদকদ্রব্যও মাদক ব্যবসায়ীকে নিয়ে আসছিলেন। তখন হঠাৎ ডিবি পুলিশ তাদেও রাস্তা আটক কওে অজথাই জিজ্জাগাসাবাদ আরম্ব করে।

কিন্তু অবাক কান্ড হচ্ছে তিনি বলছেন যে, ঔলটো ডিবি পুলিশ নাকি তাদেরকে হয়রানী করছে। এবং জোর কওে পৌদ্দার বাড়ি বাজারের পাশে শত-শত জনতার সামনে তাদেরকে গাড়ি থেকে নামিয়ে জিজ্জাগাসা করা শুরো করেন।

তখন উপস্থিত সংবাদ কর্মীরা এস আই সুদ্বিপ এবং শাহ আলমকে আসল ঘটনা জানতে চাইলে এস আই সুদ্বিপ বলেন মাদক নিয়ন্ত্রণ এর ফোর্স নাই শাহ আলম সাহেবের পোশাকও নাই তিনি ১ সিএনজিতে আর আসামী অন্য গাড়িতে কেন কিভাবে একজন দ্বায়ীত্বশীল কর্মকর্তা এই কাজ করেন।

পড়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিদর্শক শাহ আলম মাদক এবং মাদক ব্যবসায়ীদেরকে নিয়ে তার অফিসে চলে আসেন।

তবে সবচেয়ে অবাক হবার ব্যপার হল যেঃ- মাদক সিস করেন পৌদ্দার বাড়ি এলাকার বাজারের সামনে শতশত মানুষের সামনে কিন্তু শাহ আলম সাহেব মামলার বিবরণে দেখন যে মাদক সিস করা হয়েছে হবিগঞ্জ- শায়েস্তাগঞ্জ সড়কের গরুও বাজার এর কাছে।

পড়ে সংশ্লিষ্ট বাদী হয়ে উল্লেখিতদের বিরুদ্ধে ১টি মাদক মামলা দায়ের করেছেন বলে জানান শাহ-আলমসাহেব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!