রবিবার, ১৯ মে ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে নির্বাচনী সহিংসতায় সাংবাদিকের উপর হামলা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৪ মে, ২০১৬

HAMLAনবীগঞ্জ প্রতিনিধিঃ নবীগঞ্জে আওয়ামীলীগ প্রার্থী এমদাদুল হক চৌধুরীর কর্তৃক প্রয়াত মুক্তিযোদ্ধা ছামিরুজ্জামান চৌধুরীর পরিবারের উপর হামলা ও হুমকির অভিযোগ পাওয়াগেছে। এ ব্যাপারে প্রয়াত মুক্তিযোদ্ধা ছামিরুজ্জামান চৌধুরীর পুত্র সাংবাদিক আনিছুজ্জামান চৌধুরী রতন বাদী হয়ে ১২ নং কালিয়ারভাঙ্গা ইউনিয়নের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী এমদাদুল হক চৌধুরীসহ ৯ জনের বিরুদ্ধে নবীগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

মামলার বিবরনে জানাযায়, নবীগঞ্জ উপজেলার কালিয়ারভাঙ্গা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান প্রয়াত মুক্তিযোদ্ধা ছামিরুজ্জামান চৌধুরীর পুত্র সাংবাদিক আনিছুজ্জামান চৌধুরী রতন মঙ্গলবার বিকাল ৪ টায় ইউপি নির্বাচনের সংবাদ সংগ্রহ করার জন্য মোটর সাইকেল যোগে ঐ ইউনিয়নের খরিয়া গ্রামে যাওয়ার জন্য রওয়া হন। কালিয়ারভাঙ্গা গ্রামের আজাদ মিয়ার বাড়ীর সামনে পৌছা মাত্র পূর্ব থেকে ওৎপেতে থাকা আওয়ামীলীগের চেয়ারম্যান প্রার্থী এমদাদুল হক চৌধুরী, তার পুত্র মাহমুদুল হাসান চৌধুরী রাকু, নির্বাচনী কর্মী টিপু চৌধুরী,সানি চৌধুরী ঠান্ডাই মিয়া,মুকিত মিয়া,জিয়াউর রহমান,আদর মিয়া, কদর মিয়াসহ অণ্যান্য লোকজন সাংবাদিক রতনকে প্রতিদ্বন্ধী প্রার্থী বর্তমান চেয়ারম্যান মোঃ নজরুল ইসলামের সমর্থক আখ্যায়িত করে দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে তাকে আঘাত করে। রতন চৌধুরীর শোর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে আহত অবস্থায় উদ্ধার করে নবীগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা করান। এ সময় প্রতিপক্ষের রোকজন সাংবাদিক রতনের কাছ থেকে সাংবাদিকতার কাজে ব্যবহৃত ৪৫ হাজার টাকা মুল্যের নাইকন ক্যামেরা ও নগদ ১০ হাজার টাকা ছিনিয়ে নেয়। এ সময় চেয়ারম্যান প্রার্থী এমদাদুল হক চৌদুরীর অস্ত্রে ভয় দেখিয়ে তার নির্বাচনী এলাকায় পুনরায় আসলে প্রানে হত্যার ভয় দেখায়।

ঘটনার পর পরই ঐ এলাকা দিয়ে পুলিশের টহলরত গাড়ী আসলে প্রতিপক্ষের লোকজন পালাইয়া যায়। মঙ্গলবার রাতেই সাংবাদিক আনিছুজ্জামান চৌধুরী রতন বাদী হয়ে ১২ নং কালিয়ারভাঙ্গা ইউনিয়নের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী এমদাদুল হক চৌধুরীসহ তার কর্মীসমর্থক ৯ জনের বিরুদ্ধে নবীগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!