শনিবার, ১৮ মে ২০২৪, ১০:০৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে আওয়ামীলীগের মনোনিত চেয়ারম্যান প্রার্থীর গাড়িতে হামলা ॥ পুলিশের অনিয়ম ॥ ওসির অপসারনের দাবীতে বিক্ষোভ মিছিল

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২৫ মে, ২০১৬

4258সানিউর রহমান তালুকদার, নবীগঞ্জ থেকে॥ নবীগঞ্জে ২৮শে মে ইউনিয়ন নির্বাচনকে সামনে রেখে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী ও স্বতন্ত্র প্রার্থীর মধ্যে দফায় দফায় হামলা পাল্টা হামলা। সংঘর্ষ চলাকালে ঢাকা-সিলেট মহা সড়কে প্রায় ৫ ঘন্টা যান চলাচল বন্ধ ছিল। এতে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী সহ ৪জন আহত হয়েছেন।

জানাযায়, মঙ্গলবার সন্ধা ৭টায় নবীগঞ্জ উপজেলা ১০নং দেবপাড়া ইউনিয়নের আওয়ামীলীগ মনোনিত প্রার্থী আব্দুল মুহিদ চৌধুরী নির্বাচনী প্রচারনারনা শেষে বাড়ি ফেরার পথিমধ্যে হাইতুন গ্রামে আসা মাত্রই স্বতন্ত্র প্রার্থী আ.খ.ম ফখরুল ইসলাম কালাম এর পক্ষে আনারস প্রতীকের একটি মিছিল আসে। ওই মিছিলের লোকজন আওয়ামীলীগের মনোনিত নৌকার প্রতীক ও পোষ্টার লাগানো দেখে দৌড় দিয়ে গাড়িতে হামলা ও ভাংচুর করে ৪জনকে আহত করে।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ওসিকে জানানো হলে ওসি তাৎক্ষনিক ভাবে কোন ব্যবস্থা না নিয়ে উল্টো আওয়ামীলীগের প্রার্থীকে দূষারুপ করে নির্বাচনী আচরবীধি লঙ্গনের ভয় বিধি দেখায় এবং ঘটনার প্রায় ১ঘন্টা পর ঘটনাস্থলে গিয়ে স্বতন্ত্র প্রার্থীর সাথে আলোচনায় ব্যস্ত হয়ে পড়ে। অপরদিকে আওয়ামীলীগের নেতাকর্মীরা ক্ষিপ্ত হয়ে ঢাকা-সিলেট মহা সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করতে থাকে। এ খবরে বিভিন্ন এলাকা থেকে আওয়ামীলীগের নেতৃস্থাণীয় নেতাকর্মীরা ঘটনাস্থলে ছুটে আসেন। অবরোধের প্রায় ৩ঘন্টার পর পুলিশ ও নবীগঞ্জ সহকারী ভূমি কমিশনার আনোয়ার হোসেন ঘটনাস্থলে পৌছেন। ওই সময় বিক্ষুদ্ধ জনতা নবীগঞ্জ থানার ওসি আব্দুল বাতেন খাঁনের অপসারন দাবী করে বিভিন্ন ¯োগান দিতে থাকেন। এ ঘটনায় প্রায় ঘটনাস্থল থেকে দু’দিকেই প্রায় ১০ কিলোমিটার করে গাড়ির দীর্ঘ লাইন ধরে।

এতে ওই এলাকার টানটান উত্তেজনা বিরাজ করছে। এ পর্যায়ে সহকারী ভূমি কমিশনারের অনুরোধে স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মীদের নিয়ে একটি বোর্ডের মাধ্যমে ওই সিন্ধান্ত উপনিত হয় যে, স্বতস্ত্র প্রার্থী আ,খ.ম ফখরুল ইসলাম কালাম ও তার বাহিনীকে ২৪ ঘন্টার ভিতরে গ্রেফতার করার। এই সিন্দান্তের প্রেক্ষিতে উত্তেজিত জনতার সাথে একমত পোষন করে রাত ১২টায় মহা সড়ক অবরোধ তুলে নেওয়া হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!