রবিবার, ০৫ মে ২০২৪, ১১:২২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ইউপি নির্বাচন- চৌমুহনীতে দল নয় ব্যাক্তি দেখে ভোট দিবেন ভোটাররা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২৫ মে, ২০১৬

মাধবপুর ইউ পিমাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি : হবিগঞ্জের মাধবপুর উপজেলার চৌমুহনী ইউনিয়নে জমে উঠেছে নিবাচনী প্রচারনা। প্রার্থীরা দিন রাত চষে বেড়াচ্ছে নিবাচনী মাট।

বিভিন্ন কৌশলে ভোটারদের মন জয় করার চেষ্টা করছেন প্রাথীরা। ভোটাররাও হিসাব করছেন কাকে আগামী দিনের চেয়ারম্যান বানাবেন। এই ইউনিয়নটি বিএনপির দূর্গ। এবার দেখার বিষয় আওয়ামীলীগ দূর্গ ভাঙ্গতে পারে নাকি বিএনপি তাদের ঐতিহ্য ধরে রাখতে পারে। এবারের নিবাচনে চৌমুহনী ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে ৩ জন প্রতিদ্বন্দিতা করছেন। তারা হলেন বিএনপির মনোনিত চেয়ারম্যান প্রার্থী বর্তমান চেয়ারম্যান মাহবুবুর রহমান সোহাগ, আওয়ামীলীগ মনোনিত প্রার্থী আপন মিয়া, ও সাম্যবাদি দল থেকে নির্বাচন করছেন সৈয়দ শাহরুখ হোসেন সুমন। এই ইউনিয়নের ভোট ভোটার সংখ্যা ২২ হাজার ৭শ ৮৪। পুরুষ ভোটার ১১ হাজার ২ শ ৭৫, মহিলা ১১ হাজার ৫শ ৯ জন। এখানে নারী ভোটার সংখ্যা বেশি। তাই নারী প্রাথীদের কাছে যিনি বেশি ভিড়তে পারবে তিনিই হবেন আগামী দিনের চেয়ারম্যান। অপরদিকে এবারের নির্বাচন দলীয় ভাবে হওয়ায় কিছুটা বেগ পেতে হবে আওয়ামীলীগ প্রার্থীর এমনটাই মনে করেন ভোটাররা। কারন এই ইউনিয়ন টি বিএনপির দূগ হওয়ায় চেয়ারম্যান হতে হলে বেশ কঠিন হবে আওয়ামীলীগ প্রার্থীকে। অপরদিকে তরুন প্রজন্মের কাছে ও মহিলা ভোটারদের কাছে মাহবুবুর রহমান সোহাগ বেশ জনপ্রিয়।

তিনি এলাকায় থাকার সুবাধে সবার সঙ্গেই রয়েছে সার্বক্ষনিক যোগাযোগ।

অধিকাংশ ভোটারদের সাথে কথা বলে জানা গেছে, এবারের নির্বাচন দলীয় ভাবে হলেও তারা ব্যাক্তি দেখে ভোট দিবেন। সুখে দুখে যাকে কাছে পাবেন তাকেই মূল্যায়ন করবেন।

অপরদিকে এবারের নির্বাচন দলীয় ভাবে হওয়ায় কপালে কিছুটা চিন্তার রেখা দেখা দিয়েছে বিএনপির মনোনিত চেয়ারম্যান প্রার্থী মাহবুবুর রহমান সোহাগের। কারন এলাকায় গুজন রয়েছে আওয়ামীলীগের টিকেট পেলেই নির্বাচিত হয়ে যাবেন চেয়ারম্যান।

এই খবর বাতাসে ভেসে বেড়ানোর ফলে বেশ কয়েকটি কেন্দ্র নিয়ে বেশ দুশ্চিতায় রয়েছেন বিএনপির মনোনিত চেয়ারম্যান প্রার্থী মাহবুবুর রহমান সোহাগ। তাই তিনি কয়েকটি কেন্দ্র ঝুকি পূর্ন মনে করে এই কেন্দ্র গুলোতে আইন শৃঙ্গলা বাহিনী বিশেষ নজর দেওয়ার জন্য লিখিত ভাবে জানিয়েছেন।

অপরদিকে আওয়ামীলীগের মনোনিত প্রার্থী আপন মিয়ার রয়েছে এলাকায় ক্লিন ইমেজ। যদি স্থানীয় আওয়ামীলীগ একট্রা হয়ে তার পক্ষে কাজ করেন আর ক্লিন ইমেজ যদি জনগনের কাছে তুলে ধরতে পারেন তাহলে বেশ কঠিন লড়াই হবে এই ইউনিয়নে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!