শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে দলীয় প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নেয়া আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীকে বহিস্কার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২৫ মে, ২০১৬

2369নবীগঞ্জ প্রতিনিধি : নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নেয়া এবং দলীয় শৃংখলা ভঙ্গ ও গঠনতন্ত্র পরিপন্থি কাজে লিপ্ত থাকায় ইউপি ও ওয়ার্ড আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীকে আওয়ামীলীগ থেকে বহিস্কার করা হয়েছে ।

ইউপি আওয়ামীলীগ সভাপতি ও সাধারন সম্পাদক স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে । বহিস্কৃতরা হলেন আউশকান্দি ইউপি আওয়ামীলীগের সহ সভাপতি মোঃ মছদ্দর আলী, হাজী মোঃ আতাউর রহমান, ৪ নং ওয়ার্ড সভাপতি নজরুল ইসলাম, সাধারন সম্পাদক মকসুদ আহমদ চৌধুরী নানা, ৫ নং ওয়ার্ড সভাপতি আব্দুল কাদির, ৭ নং ওয়ার্ড হাজী নুরুল হক, ৮ নং ওয়ার্ড সহ সভাপতি সিরাজ মিয়া, গোলাম রব্বানী, হাজী আব্দুর রউপ ও ৩ নং ওয়ার্ডের ভারপ্রাপ্ত সভাপতি ধন মিয়া ।

বহিস্কৃতরা জননেত্রী শেখ হাসিনার মনোনিত চেয়ারম্যান প্রার্থী মোঃ দিলাওর হোসেন এর বিরুদ্ধে অবস্থান নিয়ে বিএনপি জামায়াতের পক্ষে কাজ করায় তাদেরকে প্রাথমিক ভাবে ইউপি আওয়ামীলীগ থেকে বহিস্কার করা হয়েছে । এবং তাদেরকে স্থায়ীভাবে বহিস্কারের জন্য জেলা আওয়ামীলীগ বরাবরে সুপারিশসহ অনুরুধ করা হয়েছে । তাদের বহিস্কারের খবরে নেতাকর্মীদের মধ্যে উল্লাস সৃষ্টি হয়েছে ।

এছাড়া দলের বিপরীত মুখী নেতাকর্মীদের মাঝে বহিস্কার আতংক বিরাজ করছে ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!