রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৫৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে এক যুবতীর লাশ উদ্ধার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৬ মে, ২০১৬

১৪২এম এ আই সজিব ॥ হবিগঞ্জ সদর উপজেলার পশ্চিম ভাদৈ গ্রামের নুর আলীর বাড়ি থেকে বিথী আক্তার (২০) নামের এক যুবতীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

তবে তার স্বামী রাসেল ঘটনার পর থেকে আত্মগোপন করায় মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। এ ঘটনায় সর্বত্র তোলপাড় চলছে। বুধবার দুপুরে সহকারি পুলিশ সুপার সাজ্জাদ ইবনে রায়হানের নেতৃত্বে ওসি তদন্ত বিশ্বজিৎ দেব ও এসআই সুমন চন্দ্র হাজরাসহ একদল পুলিশ লাশ উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। মৃত বিথী মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ি থানার নোয়াগাও গ্রামের আজিম সরকারের কন্যা।
৮৯৬৯
পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, ৬ মাস আগে সদর উপজেলার রাজিউড়া গ্রামের রিকশা চালক রাসেল মিয়া মাসে ২ হাজার টাকায় নুর আলীর বসত ঘরের একটি রোম ভাড়া নেয়। এরপর রাসেল তার ২ স্ত্রীকে নিয়ে বসবাস করতো। তবে প্রতিদিনই তাদেরকে তালাবদ্ধ রেখে সে কাজে চলে যেত। কাজ শেষে রাতে তালা খুলে দিত। দুই স্ত্রী ঘরেই তালাবদ্ধ অবস্থায় জীবন কাটাতো। ৩ দিন আগে রাসেলের ১ম স্ত্রী তার বাবর বাড়িতে যায়। গতকাল সকালে বিথীর কোন সাড়া শব্দ না পেয়ে একাবাসীর সন্দেহ হলে লোকজন জানালার ফাঁক দিয়ে বিতীর মৃতদেহ পড়ে থাকতে দেখতে পায়।

পরে স্থানীয়রা সদর থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। খবর পেয়ে বিথীর মা নার্গিস আক্তার ও তার স্বজনরা সদর থানায় ছুটে এসে লাশ সনাক্ত করেন।

এদিকে থানায় বিথীর মা নার্গিস আক্তারের কোনো অভিযোগ ও করেন নি। তবে প্রায়ই রাসেল তার মেয়ের উপর নির্যাতন করতো।

আর এসব ঘটনা সে তার মাকে ফোনে জানাত।

এ ব্যাপার থানার অফিসার ইনচার্জ ওসি নাজিম উদ্দিন জানান,ময়নাতদন্ত রিপোর্ট ছাড়া এ মুর্হুতে কিছু বলা যাচ্ছে না।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!