রবিবার, ০৫ মে ২০২৪, ০২:৪৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আজ মাধবপুরের ১১ ইউনিয়নে ভোট : আতঙ্কে বিএনপি ও স্বতন্ত্র প্রার্থীরা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২৭ মে, ২০১৬

11970নিজস্ব প্রতিনিধি : আজ শনিবার মাধবপুর উপজেলার ১১টি ইউনিয়নে ভোট গ্রহণ। এর মধ্যে নির্বাচন কর্মকর্তা ব্যালেট পেপারসহ যাবতীয় কাগজপত্র কেন্দ্র গুলোতে পাঠিয়ে দিয়েছে। এবারের মাধবপুর উপজেলার ১১টি ইউনিয়নের ১শ ২টি কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। এরমধ্যে প্রশাসন ৮০টি কেন্দ্রকে ঝুঁকিপূর্ণ হিসাবে চিহিৃত করেছে।
ঝুকিপূর্ণ কেন্দ্রগুলোতে নেওয়া হয়েছে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা।

সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হবে। ব্যাপক উৎসাহ উদ্দিপনা নিয়ে স্বতন্ত্র ও বিএনপির প্রার্থীরা নির্বাচনী মাঠে নামলেও শেষ সময়ে বিএনপি ও স্বতন্ত্র প্রার্থীরা আতংকে আছেন। গুজব রয়েছে অনেক ইউনিয়নের চেয়ারম্যান ভোট দিতে হবে না ভোটারদের। শুধু মেম্বার ও মহিলা মেম্বারদের ভোট দেওয়ার জন্য ব্যালেট পেপার দেওয়া হবে।

আবার অনেক ইউনিয়নে কেন্দ্র দখল করা হবে। এই রমক আশংকায় প্রার্থীরা শেষ সময়ে প্রশাসনের দিকেই থাকিয়ে থাকতে হবে। শুক্রবার দুপুর থেকেই র‌্যাব, বিজিবি,পুলিশ সদস্যদের উপজেলার বিভিন্ন স্থানে টহল দিতে দেখা গেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!