রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:৫৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাংলাদেশের ইতিহাসে এই প্রথম হবিগঞ্জে একই চেয়ারম্যান ৭ম বার নির্বাচিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৩১ মে, ২০১৬

habiganj-১২নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশের ইতিহাসে এই প্রথম পর পর ৭বার চেয়ারম্যান নির্বাচিত হলেন হবিগঞ্জের সৈয়দ মোঃ আলমগীর। হবিগঞ্জের মাধবপুর উপজেলার ৯নং নয়োপাড়া ইউনিয়ন থেকে এবারও স্বতন্ত্র প্রার্থী হয়ে বিপুল ভোটে বাংলাদেশে প্রধান দুই রাজনৈতিকদল আ’লীগ,বিএনপিসহ ৪জন শক্তিশালি প্রার্থীদের কে পরাজিত করে ৭ম বারের মত চেয়ারম্যান নির্বাচিত হলেন তিনি।

ঐতিহ্যবাহী অঞ্চল হলো হবিগঞ্জের মাধবপুরের ৯ নং নোয়াপাড়া ইউনিয়ন। নোয়াপাড়া ইউনিয়ন শিল্প কারখানা, শিক্ষা, সংস্কৃতি, ধর্মীয় অনুষ্ঠান, খেলাধুলা সহ বিভিন্ন ক্ষেত্রে তার নিজস্ব স্বকীয়তা আজও সমুজ্জ্বল।

সৈয়দ মোঃ আলমগীর একই ইউনিয়নের প্রায় ৩৭ বছর ধরে জণগণের ভোটে নির্বাচিত হয়ে আসছেন। এর উপহার স্বরুপ বাংলাদেশের শ্রেস্ট চেয়ারম্যান হিসাবে বেশ কয়েকবার স্বর্ন পদক পেয়েছেন তিনি। এই নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী ছিল আওয়ামীলীগ, বিএনপি ও সতন্ত্র ৪ জন। তাদেরকে জণগণ ভোটে পরাজিত করে আবারো নির্বাচিত করল তাকে। ৭ম বারের মত চেয়ারম্যান নির্বাচিত হওয়াটা বাংলাদেশের ইতিহাসে প্রথম ও বিরল ঘটনা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!