শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:৪০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে আইন শৃঙ্খলা সভায় সিদ্ধান্ত ইউনিয়ন পরিষদ নির্বাচনে নাশকতার আশঙ্কায়, মোটর সাইকেল অভিযান শুরু

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১ জুন, ২০১৬

hobiganj .shaistaganjআকরামুল ইসলাম, চুনারুঘাট (হবিগঞ্জ) থেকে ঃ আগামী ৪ জুন ২০১৬ইং শনিবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত দিনব্যাপী হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় ১০টি ইউনিয়নে অনুষ্ঠিত হতে যাচ্ছে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন। ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে আগামীকাল ২ জুন বৃহস্পতিবার থেকে ৫ জুন রবিবার পর্যন্ত মোটর সাইকেলসহ অন্যান্য যানবাহন বিনা অনুমতিতে চলাচল নিষেধ করা হয়েছে।

চুনারুঘাট উপজেলার আইন শৃঙ্খলা কমিটির সভায় চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ নির্মলেন্দু চক্রবর্তী বলেন আগামী ৪ জুন শনিবার দিনব্যাপী চুনারুঘাটের ১০টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। ১০টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১০০টি কেন্দ্র রয়েছে। ইউনিয়ন পরিষদ নির্বাচনে যাতে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে সেজন্য আগামীকাল ২ জুন থেকে ৫ জুন পর্যন্ত শুরু হচ্ছে মোটর সাইকেল অভিযান।

ইউনিয়ন পরিষদ নির্বাচনে নিরপেক্ষ, সুষ্ঠু ও সুন্দর পরিবেশ নিশ্চিত করার লক্ষে যেকোন ধরনের পরিস্থিতিতে আইন শৃঙ্খলা বাহিনী, বিজিবি সহ অন্যান্য আইন সংস্থা কঠোরভাবে পদক্ষেপ নিবে। ইউনিয়ন পরিষদ নির্বাচনে নাশকতার আশঙ্কায় মোটর সাইকেলের অভিযান শুরু হয়েছে। তিনি আরো বলেন, কেউ যদি আইন অমান্য করে অবৈধভাবে আগামীকাল ২ জুন থেকে ৫ জুন পর্যন্ত ৪দিন ব্যাপী ইউনিয়ন পরিষদ নির্বাচন এলাকায় নির্বাচন অফিসার কর্তৃক অনুমোদন ছাড়া কোন ধরনের মোটর সাইকেল নিয়ে নির্বাচন এলাকায় প্রবেশ করতে পারবে না। বিনা অনুমোতিতে প্রবেশ করলে আইন মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে। চুনারুঘাট পৌরসভার এরিয়া পর্যন্ত যান চলাচল স্বাভাবিক থাকিবে। উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসারের অনুমোদনক্রমে সিএনজি ও মাইক্রো ব্যবহার করা যাবে। ইউনিয়ন পরিষদ নির্বাচনে সিএনজি যোগে পর্যবেক্ষণে বাধ্যতামূলক করেছেন উপজেলা নির্বাহী অফিসার। সিএনজি অথবা মাইক্রো গাড়িতে চালকসহ ৩জন পর্যবেক্ষক থাকতে পারবেন। ইউনিয়ন পরিষদ নির্বাচনে নিরপেক্ষ, সুষ্ঠু ও সুন্দর আইন শৃঙ্খলা রক্ষায় কঠোরভাবে পদক্ষেপ নেওয়া হবে। ইউনিয়ন পরিষদ নির্বাচনে মাঠে থাকবে র‌্যাব, বিজিবি, পুলিশ, আনসার, মোবাইল কোর্ট, ভ্রাম্যমান আদাল,নির্বাহী ম্যাজিস্ট্যাটসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থা টিম সার্বক্ষণিকভাবে প্রতিটি ইউনিয়ন পর্যবেক্ষণে কাজ করবে। ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাংবাদিকদের পরিচয়পত্র ছাড়া কেন্দ্রে প্রবেশ করা যাবে না। সাংবাদিকদের সাথে কোন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য খারাপ আচরণ করলে অভিযোগ প্রমাণিত হলে কঠোরভাবে ব্যবস্থা গ্রহণ করা হবে। চুনারুঘাট উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভায় সভাপতি হিসেবে উপস্থিথ ছিলেন চুনারুঘাট উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভাপতি আহমেদ জামিল।

এতে উপস্থিত ছিলেন, চুনারুঘাট উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোঃ লুৎফুর রহমান মহালদার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কাজী সাফিয়া আক্তার, চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ নির্মলেন্দু চক্রবর্তী, চিমটিবিল বিজিবি ক্যাম্পের সুবেদার মোঃ দবির উদ্দিন, বাল্লা বিজিবি ক্যাম্পের নায়েব সুবেদার মোঃ জামাল উদ্দিন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব আব্দুস ছামাদ, চুনারুঘাট ব্যকস সভাপতি আলহাজ্ব আবুল হোসেন আকল মিয়া, চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাঃ মোঃ মোজাম্মেল হোসেন, দৈনিক বিজয়ের প্রতিধ্বনি পত্রিকার চুনারুঘাট প্রতিনিধি সাংবাদিক মোহাম্মদ আকরামুল ইসলাম, চুনারুঘাট উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি সৈয়দ মোতাব্বির, চিমটিবিল বিজিবি ক্যাম্প বাবু মোঃ বশিরুল আলম,চুনারুঘাট উপজেলা পল্লী বিদ্যুৎ ডিজিএম মোঃ শওকাতুল আলম, চুনারুঘাট হাজী আলীম উল্লা আলিয়া সিনিয়র মাদ্রাসার প্রিন্সিপাল আলহাজ্ব আফসার আহমদ তালুকদার, উপজেলা নির্বাহী অফিসের নাজির কৃষ্ণ কুমার সিংহ, উপজেলা আনসার ভিডিপির প্রশিক্ষক মোঃ জাহিদুল ইসলাম।

উল্লেখ্য গত ৩০ মে ২০১৬ ইং সোমবার সকাল ১০টা ৩০ মিনিটে চুনারুঘাট আইন শৃঙ্খলা কমিটির আলোচনা সভা উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!