সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:৩৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জ – শায়েস্তাগঞ্জ সড়কের জগতপুরে সিএনজি ও ট্রাকের সংঘর্ষে নিহত ১ আহত ৪

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১ জুন, ২০১৬

indexএম এ আই সজিব ॥ হবিগঞ্জ শায়েস্তাগঞ্জ সড়কের জগতপুরে সিএনজি অটোরিক্সা ও ট্রাকের সংঘর্ষে এক জন নিহত ও চার জন আহত হয়েছে। এসময় স্থানীয় জনতা প্রায় ১ ঘন্টা সড়ক অবরোধ করে রাখে।

বুধবার বিকাল সাড়ে ৫ টায় এ দূর্ঘটনাটি ঘটে। স্থানীয় সূত্রে জানা যায়, নতুন ব্রীজ থেকে একটি সিএনজি হবিগঞ্জ থ-১১-৩০৫যাত্রী নিয়ে হবিগঞ্জ শহরের উদ্যোশ্যে রওয়ানা হয়। উল্লেখিত স্থানে পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় সিএনজিটি ট্রাকের নিজে ঢুকে দুমড়ে মুছরে যায়। ঘটনাস্থালে বড় বহুলা গ্রামের আছকির মিয়া চৌধুরী পুত্র সিএনজি চালক আব্দুল সালাম চৌধুরী (৪০) নিহত হয়।
নিহত
এছাড়াও যাত্রী সেনাবাহিনীর সার্জেন্ট আলাপুর গ্রামের চান মিয়ার পুত্র ফজলুল হক বাবুল (৪৫), রতনপুর গ্রামের সফর আলীর পুত্র রহমত আলী (৪০)আহত হয়। গুরুতর আহত অবস্থায় তাদেরকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে সদর থানা পুলিশ ও দমকল বাহীনি ঘটনাস্থলে পৌছে ট্রাক কেটে সিএনজিটি বাহির করে ও আহতদেরকে উদ্ধারকে হাসপাতালে প্রেরন করেন।

এর প্রতিবাদে ওই এলাকায় স্থানীয় জনতা সড়ক অবরোধ করে রাখে। তাদের দীর্ঘদিনের দাবি ওই স্থানে একটি মাদ্রাসা ও স্কুল থাকা সত্ত্বেও রাস্তায় স্পীড বেকার দেয়া হচেছ না। সদর থানার পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। পরে যান চলাচল স্বাভাবিক হয়। আহত সার্জেন্ট বাবুল ঢাকা সেনা নিবাসে কর্মরত আছেন। তিনি ছুটি নিয়ে বাড়িতে আসার পথে এ দূর্ঘটনার কবলে পড়েন। তার অবস্থা আশংকা জনক বলে জানা গেছে। ট্রাকটি জনতা আটক করেছে কিন্তু চালক পালিয়ে গেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!