শনিবার, ১৮ মে ২০২৪, ০২:০৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবলে এক মেম্বার প্রার্থীকে পিটিয়ে আহত ॥ অপমান সইতে না পেরে ফাস দিয়ে আত্মহত্যার চেষ্টা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১ জুন, ২০১৬

৮৬৯৫এম এ আই সজিব ॥ বাহুবলে এক মেম্বার প্রার্থীকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। অপমান সইতে না পেরে ফাস দিয়ে আত্মহত্যার চেষ্টা চালিয়েছে ওই মেম্বার।

গত মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২ টার সময় এ ঘটনাটি ঘটে। আহত ও স্থানীয় সূত্রে জানা যায়, ৫নং লামাতাসী ইউনিয়নের শিবপাশা গ্রামের ৭নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী শরীফুল আব্দাল কুটি আপেল মার্কা নিয়ে প্রার্থী হয়েছেন। কিন্তু ওই ওয়ার্ডের অন্যান্য প্রার্থীদের সাথে নির্বাচনী বিরোধ চলে আসছে।

গত মঙ্গলবার রাত ১২ টার সময় নির্বাচনী প্রচারণা শেষে বাড়ি ফেরার পথে রাস্তায় প্রতিপক্ষের লোকজন তার উপর হামলা চালিয়ে পিটিয়ে আহত করে। এই অপমান সইতে না পেরে পার্শ্ববর্তী জঙ্গলে গিয়ে একটি গাছে গলায় ফাস দিয়ে আত্মহত্যার চেষ্টা চালায়। বিষয়টি স্থানীয় লোকজন দেখতে পেয়ে তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে।তার অবস্থা আশংকা জনক।

RahatBarta.Com | রাহাত বার্তা

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!