সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:১০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে নির্বাচনে বিজয়ী প্রার্থীর লোকজনদের মারপিট করেছে বিরোধী দল ॥ নিখোঁজসহ ৩০আহত, নিহত ১

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৫ জুন, ২০১৬

14 copyচুনারুঘাট সংবাদদাতা :
গত ৪জুন আসন্ন ইউনিয়ন নির্বাচন সুশৃঙ্খলভাবে সম্পন্ন হয়েছে। উক্ত নির্বাচনে ৬নং সদর ইউ. পি’র বিএনপি মনোনিত চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ লিয়াকত হাসান নৌকা মনোনিত প্রার্থী মাহবুবুর রহমান রোমান কে পরাজিত করে জয়লাভ করেন। আজ বিকেলে সঙ্গী-সাথীসহ বিজয়ী চেয়ারম্যান ইউ. পির সর্বস্তরের জনগণের প্রতি কৃতজ্ঞতা জানাতে পুরো ইউনিয়ন পদক্ষিণ করেন।

প্রায় সন্ধ্যায় তারা উপজেলার রামশ্রী বাজারের উদ্দেশ্যে রওনা হন। তারা কড়ই তলা নামক স্থানে পৌঁছলে রোমান চৌধুরীর লোকজন সৈয়দ লিয়াকত হাসানের লোকদের উপর ঝাঁপিয়ে পড়ে। এবং সৈয়দ লিয়াকত হাসান কে গৃহবন্দি করে রাখে।

খবর পেয়ে উপজেলার নরপতিবাসী শ্রীকুটা বাজারে জড় হয়ে শায়েস্তাগঞ্জ-চুনারুঘাট সড়ক অবরোধ করে। প্রায় দু’ঘন্টা গাড়ী চলাচল বন্ধ থাকে। তৎক্ষণাত চুনারুঘাট থানা পুলিশ শ্রীকুটা ও কড়ই তলা যায়।

পুলিশ কে নরপতির লোকজন জানায়, সৈয়দ লিয়াকত হাসান কে ফেরত না দিলে তারা অবরোধ তুলবে না। পরে সৈয়দ লিয়াকত হাসান পুলিশের সহায়তায় শ্রীকুটা বাজারে পৌঁছলে শত শত জনগণ তাঁর নির্দেশে রাস্তা থেকে সরে দাঁড়ায়।

কড়ই তলা বাসীর নির্মম এ আচরণে প্রাণ দিতে হয়েছে ক্লাস সেভেনের এক ছাত্র কে।

জানা যায়, নিহত মুনির মিয়া (১৩) নরপতি গ্রামের আরজু মিয়ার ছেলে। এছাড়াও ৩০জনকে গুরুতর আহত অবস্থায় চুনারুঘাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিখোঁজ রয়েছে কয়েকজন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!