সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:৪০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে সংঘর্ষে নিহত স্কুল ছাত্র মনিরুজ্জামানের দাফন সম্পন্ন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৭ জুন, ২০১৬

index-19-202x300এম এ আই সজিব ॥ চুনারুঘাট উপজেলার শেখেরগাঁও গ্রামে বিজয়ী ও পরাজিত চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে নিহত স্কুল ছাত্র মনিরুজ্জামানের দাফন সম্পন্ন হয়েছে। গতকাল সোমবার দুপুরে নিহত মনির লাশের ময়না তদন্ত শেষে মধ্য নরপতি গ্রামে নিয়ে যাওয়া হলে গেলে এক মর্মান্থিক দৃশ্যের অবতারনা হয়। পরে আছরের নামাজের পর পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। এদিকে সংঘর্ষের ঘটনার পর থেকে উত্তেজনা বিরাজ করছে। ফের সংঘর্ষ এড়াতে এলাকায় পুলিশ টহল জোরদার করা হয়েছে।

 

উল্লেখ্য উপজেলার ৬নং সদর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান সৈয়দ লিয়াকত হাসানের বিজয় মিছিলে গত রবিবার রাতে আওয়ামী লীগের পরাজিত চেয়ারম্যান প্রার্থী নোমান চৌধুরী ও তার সমর্থকরা হামলা চালায়। এ নিয়ে দুই পক্ষের মাঝে সংঘর্ষ হলে মনির হোসেন (১৫) নামের এক স্কুল ছাত্র নিহত হয়। এ সময় চেয়ারম্যান সৈয়দ লিয়াকত হাসানসহ কমপক্ষে ২০ জন আহত হন।

 

সংঘর্ষে টমটম, সিএনজি অটোরিকশা ও মিনি ট্রাকসহ প্রায় ২০টি যানবাহন ভাংচুর করা হয়। নিহত মনির উপজেলার নরপতি গ্রামের আরজু মিয়ার পুত্র ও শ্রীকুটা উচ্চ বিদ্যালয়ের ছাত্র।

 

এদিকে গতকাল দুপুরে মনিরের লাশ নিয়ে যাওয়ার পর হত্যাকারীদের শাস্তির দাবিতে স্থানীয় জনতা বিক্ষোভ মিছিল করেন। এতে সড়কের যানবাহন চলাচল কিছু সময় বন্ধ থাকে। এ ব্যাপারে পরাজিত চেয়ারম্যান প্রার্থী জানান গত রবিবার রাতে বিএনপি মনোনিত বিজয়ী চেয়ারম্যান লিয়াকত হাসান তার লোকজন নিয়ে বিজয় মিছিলের নামে সন্ত্রাস ও নৈরাজ্যের সৃষ্টি করেছিলেন। বিএনপির স্থানীয় নেতাকর্মীরা মিছিল থেকে ওসকানিমূলক স্লোগান দিয়ে আওয়ামী লীগ প্রার্থী ও তার সমর্থকদের বাড়ি-ঘরে হামলা করে। তারা পরাজিত চেয়ারম্যান প্রার্থীর বাড়ির সীমানা প্রাচির ভেঙ্গে ফেলে। এ সময় পরাজিত প্রার্থীর লোকজন প্রতিরোধ গড়ে তুললে সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষে উভয়পক্ষে অর্ধশত লোকজন আহত হয়। গুরুতর আহত স্কুল ছাত্রকে হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। তিনি দাবি করেন লিটন মিয়া নামের তার এক কর্মী নিখোঁজ রয়েছে। এ ব্যাপারে ওসি নির্মলেন্দু চক্রবর্তী জানান, অভিযোগ দায়ের করা হচ্ছে। তবে কাউকে আটক করা হয়নি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!