সোমবার, ০৬ মে ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে বেপরোয়া হয়ে উঠেছে মাদক ব্যবসায়ীরা ॥ যুবসমাজ ধ্বংসের পথে

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১৩ জুন, ২০১৬

indexএম. এ কাদের ঃ হবিগঞ্জ জেলা মাধবপুর উপজেলার ১১টি ইউনিয়নে মাদক ও জুয়ারীদের জমজমা ব্যবসা গড়ে উঠেছে এতে এলাকার যুবসমাজ দিনের পর দিন ধ্বংসের পথে চলে যাচ্ছে। অবাধে চলেছে মাদক ও জুয়ারীদের অবৈধ জমজমাট ব্যবসা, মাধবপুর উপজেলা ঘুরে দেখা যায় যে, প্রতিটি গ্রামেই জুয়া খেলা ও মাদক ব্যবসা রয়েছে ,আর মাদক ব্যবসায়ীদের সাথে পরিচয় গোপনে কথা বলে জানা যায় যে, তারা প্রশাসনকে মাসোহারা দিয়ে ব্যবসা করছে , আরো বলেন যদি মাসোহারা না দিই তাহলে একরাতও ব্যবসা করা সম্ভবনয় ,আর জুয়াখেলাতো মাদকের সাথে তাল মিলিয়েচলছে রমরমা ব্যবসা, প্রতিটি জুয়াখেলার বোর্ড থেকে প্রশাসনক পাচ্ছে মোটা অংকের টাকা । মাধবপুর উপজেলার ৯নং নোয়াপাড়া ইউপিতে মাদক সমরাট্র,ফেন্সী হাবীব, জুয়েল ও সুহেলের মাদকের করাল গ্রাসে যুব-সমাজ ধবংসের পথে ।মাদক ব্যবসায়ীরা বেপরোয়া হয়ে, এলাকার শক্তিকে বুড়ো আঙ্গুল দেখিয়ে প্রকাশ্যে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে । অপর দিকে ইউনিয়নের ৭নং ওয়ার্ড বেঙ্গাডোবা গ্রামে একাধিক গাজা ব্যবসায়ীদের রমরমা অবৈধ মাদক ছড়াছড়িতে এলাকার উড়তি বয়সের যুবক থেকে শুরু করে মাঝেরা ও বৃদ্বারাও মাদক মরণ নেশায় জড়িয়ে দিনের পর দিন ধব্বংসের পথে বসছে । বিশেষ করে অহিদ পাগলা ও রফিকুল ইসলাম রফিক ওরফে ছোট ফকিরের মাদক ব্যবসার দাপটে এলাকার সাধারন মানুষ জিম্মি হয়ে আছে । যদি সমাজের কোন সচেতন ব্যক্তি প্রতিবাদ করে, তার উপর চলে আসে বিভিন্ন অপবাদ ও মিথ্যা মামলা দিয়ে ফাসিয়ে দেওয়ার হুমকি, এলাকার শক্তিকে বুড়ো আঙ্গুল দেখিয়ে প্রকাশ্যে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে,এবং এলাকার কিছু প্রভাব শালীদেরকে হাত করে এই মাদক ব্যবসা ধুমচালে চালিয়ে যাচ্ছে ।

 

মাদক টাকা যোগাঢ় করতে যুবসমাজ জড়িয়ে পড়ছে চুরি ডাকাতিতে । যার কারনে এলাকা জুড়ে চুরি ছিনতাই ডাকাতি অহরহ ঘটছে তারও কোন প্রতিহত হচ্ছেনা। অন্যদিকে লাভবান হয়েছে একশ্রেণীর স্বার্থন্বেষী চক্র । এবিষয়ে এলাকার বিশিষ্ট জনেরা বলেন, মাদকের বিষয়ে কোন প্রতিবাদ করতে গেলে ছোট ফকির হুমকি সরূপ বলেন বি-বাড়ীয়া জেলা নাছির নগর থানার ১৩নং ইউপির ধরমন্ডল গ্রামে আমার জন্ম , আমরা পুলিশ মেরে হজম করতে পারি, সাধারন মানুষত আমাদের কাছে গনার বাহিরে ।৭নং ওয়ার্ড মেম্বার মোঃ সহিদ মিয়ার সাথে কথা বললে, তিনি বলেন আমি এবিষয়ে পুরোপুরি জানিনা লোকজন বলাবলি করে এমনটাই শুনেছি । আর ছোট ফকিরকে অনেক বার পুলিশেও ধরে নিয়েছে এই গাজা ব্যবসার জন্য। জনগন যখন আমাকে আবারও নির্বাচিত করেছেন , এই মাদকের ব্যাপারে প্রশাসনের সহযোগিতানিয়ে আমি কঠোর ভ’মিকাপালন করব। অন্যদিকে এই ইউনিয়নের সাত বারের নির্বাচিত চেয়ারম্যান সৈয়দ আবু নাসিম মোঃ আলমগীর এর সাথে মাদকের বিষয়ে কথা বললে তিনি বলেন শপথ বাক্যের পর, এবার আমার ইউনিয়নকে মাদক মুক্ত করাই হবে আমার প্রধান কাজ । মাদকের কারনেই এলাকায় চুরি, ডাকাতি, ছিনতাই হচ্ছে ।

 

পুলিশ, র‌্যাব, ডিবি ও সরকারের সহযোগিতায় মাদক বিনির্মূল করা আমার লক্ষ উদ্দেশ্য থাকবে। আদর্শ ও ডিজিটাল ইউনিয়ন গড়তে এলাকার জনগন, সরকার,পুলিশ ও মিডিয়ার সহযোগিতার জন্য জোর দাবি জানাচ্ছি । যুব-সমাজকে মাদকের এই করাল গ্রাস থেকে বাঁচাতে সরকার ও প্রশাসনের উর্ধতন কর্মকরতাদের সু-নজরকামনা করছে স্থানীয় চেয়ারম্যান, মেম্বার ও নোয়াপাড়ার এলাকাবাসী ।

 

এমনি ভাবে মাধবপুরের প্রতটি ইউনিয়নে গড়ে উঠছ অবৈধ জমজমাট ব্যবসা, মাদক ও জুয়ার কারনে এলাকা জুড়ে চুরি ছিনতাই ডাকাতি অহরহ ঘটছে তারও কোন প্রতিহত হচ্ছেনা। মাদক ও জুয়ার কবল থেকে আমাদের যুবসমাজকে বাঁচাতে সরকার ও প্রশাসনের উর্ধতন কর্মকরতাদের সু-নজরকামনা করছে মাধবপুর উপজেলাবাসী ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!