মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:৪৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জের দুর্ঘাপুরে প্রতিপক্ষের হামলায় আহত ৬

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১৩ জুন, ২০১৬

5683নবীগঞ্জ প্রতিনিধি : নবীগঞ্জ উপজেলার দীঘলবাক ইউনিয়নের দুর্গাপুর গ্রামে পুর্ব বিরুধের জের ধরে প্রতিপক্ষের লোকজনের অর্তকিত হামলায় ৬ জন আহত হয়েছেন।

 

আহতদের নবীগঞ্জ উপজেলা হাসপাতালে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় নবীগঞ্জ থানার লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

 

স্থানীয় সুত্রে জানাযায়, ওই গ্রামের জামে মসজিদের কোষাধ্যক্ষ জুয়েল মিয়ার সাথে একই গ্রামের প্রভাবশালী কলমদর মিয়ার সাথে পুর্ব বিরুধ চলে আসছিলো। এ অবস্থায় গতকাল রবিবার দুপুরে মসজিদে জোহরের নামাজের পর জুয়েল মিয়া বের হলে আগে থেকে ওৎপেতে থাকা কলমদর মিয়ার লোকজন জুয়েল মিয়ার উপর হামলা করে। এ সময় তাকে রক্ষা করতে তার আত্বীয় স্বজন এগিয়ে আসলে তাদের উপর ও অর্তকিত হামলা করা হয়। হামলায় আহতরা হল, জুয়েল মিয়া (৩৫), ছুবা মিয়া (৫৫), রাজা মিয়া (৭০), মনু মিয়া (৩০),ফারছু মিয়া (২২), রাসেল মিয়া (৩০)।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!