সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:৫২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে মসজিদের চুরাই মাইকসহ যুবক আটক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৪ জুন, ২০১৬

8634মাধবপুর প্রতিনিধি : -হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার চৌমুহনী ইউনিয়নের কমলানগর জামে মসজিদের মাইক চুরির দায়ে চুরাই মাইকসহ আশরাফ উদ্দিন(২০) নামের এক যুবককে আটক করেছে গ্রামবাসী।

সে উপজেলার চৌমুহনী ইউনিয়নের কমলানগর গ্রামের নাসির উদ্দিনের পুত্র।স্থানীয় ও মসজিদ কমিটির সূত্রে জানা যায়,গত রবিবার(১২ জুন) গভীর রাতে উপজেলার চৌমুহনী কমলানগর জামে মসজিদের মাইক চুরি হয়ে যায়।কমলানগর মসজিদ কমিটির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম জানান,রবিবার আমাদের মসজিদের মাইক চুরি হয়ে যাওয়ার পর থেকে গ্রামবাসী সহ আমরা অনেক খোজাঁখুজির পরও মাইকগুলো পায়নি । এ বিষয়ে গ্রামবাসীর সন্দেহের তীর গ্রামের চিহিৃত চুর আশরাফ উদ্দিন নামের যুবকের দিকে ।

তারপর আমি এবং মসজিদ কমিটির সদস্য ছায়েদুর রহমান সু কৌশলে চৌমুহনী বাজারের ভাই ভাই মাইক সার্ভিসের মালিক সায়েদ মিয়াকে দিয়ে আশরাফ উদ্দিন নামের যুবকের কাছ থেকে মাইক গুলো ক্রয় করার নাটক সাজাই এবং আটককৃত যুবকের কাছ থেকে মঙ্গলবার (১৪ জুন) সকালে আমাদের মসজিদ থেকে চুরি হয়ে যাওয়া মাইকসহ যুবক আশরাফ উদ্দিনকে আটক করি।

মঙ্গলবার দুপুরে খবর পেয়ে কাশিমনগর পুলিশ ফাঁড়ির(আইসি) ফখরুজ্জামান সঙ্গীয় ফোর্সসহ এসে গ্রামবাসীর হাতে আটক যুবক আশরাফ উদ্দিন কে উদ্ধার করে থানায় নিয়ে যায়। এব্যাপারে কাশিমনগর পুলিশ ফাঁড়ির (আইসি) ফখরুজ্জামানের সাথে যোগাযোগ করা হলে আটকের সত্যতা নিশ্চিত করে জানান,গ্রামবাসী তাকে চোরাই মাইকসহ তাকে আটক করে থানা পুলিশের হাতে তুলে দিয়েছে । গ্রামবাসী জানিয়েছে একাধিকবার চুরির ঘটনায় এ যুবক গ্রামবাসীর হাতে আটক হয়েছে এবং সালিশের মাধ্যমে গ্রামবাসী এই যুবকের বিচারও করেছে। এখন তার বিরোদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার প্রস্তুুতি চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!