বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে আহম্মদাবাদ ইউনিয়নের জনপ্রিয় চেয়ারম্যান সনজু চৌধুরী শারীরিক অবস্থার উন্নতি ॥ সকলের কাছে দোয়া কামনা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৫ জুন, ২০১৬

৮৫২আকরামুল ইসলাম, চুনারুঘাট (হবিগঞ্জ) থেকে ঃহবিগঞ্জ জেলা চুনারুঘাট উপজেলার ২নং আহম্মদাবাদ ইউনিয়নের সফল ও জনপ্রিয় চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজু এখন শারীরিকভাবে সুস্থ হয়েছেন। দৈনিক বিজয়ের প্রতিধ্বনি পত্রিকার চুনারুঘাট প্রতিনিধি সাংবাদিক মোঃ আকরামুল ইসলাম সরেজমিনে তার পরিবারের কাছে জানতে চাইলে এ প্রতিবেদককে জানান, গত ৭ জুন ২০১৬ইং মঙ্গলবার পবিত্র মাহে ১ম রমজানে নিজ বাড়িতে ইফতার মাহফিলের আয়োজন করেন। ইফতার মাহফিলে ২নং আহম্মদাবাদ ইউনিয়নের নব নির্বাচিত সকল সদস্যদের সাথে নিয়ে ইফতার করার পর তিনি বামবুকে প্রচন্ড ব্যাথা অনুভব করেন। ব্যাথা না কমায় শারীরিক অবস্থার অবনতি হলে চেয়ারম্যান সনজু চৌধুরীকে প্রথমে চুনারুঘাট সদর হাসপাতালে নিয়ে আসলে জরুরী বিভাগের দায়িত্বরত ডাক্তারগণ চিকিৎসা প্রদান করেন। চেয়ারম্যান সনজু চৌধুরীর শারীরিক অবস্থার উন্নতি না হলে রাতেই সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর চেয়ারম্যান সনজু চৌধুরীকে আইসিইউতে ভর্তি করা হয়।

চিকিৎসকরা চেয়ারম্যান সনজু চৌধুরীকে বুকসহ সারা শরীর চেকআপ ও পরীক্ষা-নিরীক্ষা করেন। পরীক্ষা-নিরীক্ষা করার পর চিকিৎসকরা চেয়ারম্যান সনজু চৌধুরীর পরিবারকে জানিয়েছেন তিনি মাইনর স্ট্রোকে আক্রান্ত হয়েছেন। বর্তমানে চেয়ারম্যান সনজু চৌধুরীকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য মাউন্ট এডোরা হাসপাতালে ভর্তি করা হয়। মাউন্ট এডোরা হাসাপাতালের চিকিৎসকদের নিবির পর্যবেক্ষণে রয়েছেন। উল্লেখ্য গত ৪ জুন শনিবার অনুষ্ঠিত চুনারুঘাট ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২নং আহম্মদাবাদ ইউনিয়ন নির্বাচনে ক্ষমতাশীনদল আওয়ামীলীগের মনোনীত নৌকা মার্কায় প্রার্থী হিসেবে আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজু জনগণের সঠিক রায়ে ২য় বারের মত চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

চেয়ারম্যান সনজু চৌধুরীর রোগ মুক্তি কামনায় উপজেলার বিভিন্ন মসজিদে দোয়া মাহফিল, বিভিন্ন ধর্মীয় উপাসনালয়ে বিশেষ প্রার্থনা, দান খায়রাতসহ বিভিন্ন মানত করা হয়েছে। চেয়ারম্যান সনজু চৌধুরী সুস্থ হয়ে সাধারণ মানুষ ও উপজেলাবাসীর মাঝে ফিরে আসতে পারেন সেজন্য সকলের কাছে তার পরিবার ও এলাকাবাসী দোয়া কামানা করছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!