বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুরঘাটে সড়কের পাকাকরন কাজে অনিয়ম ও দুর্নীতি থাকায় কাজ বন্ধ করে দিয়েছে এলাকাবাসী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৫ জুন, ২০১৬

৮৬৫চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাটের সদর ইউনিয়নের চানভাঙ্গা বাজার থেকে চুনারুঘাট-শায়েস্তাগঞ্জ মেইন রোড পর্যন্ত সড়কের পাকাকরন কাজ নিম্নমানের করায় ও কাজে বিভিন্ন অনিয়ম থাকার স্থানীয় এলাকাবাসীরা সড়ক পাকাকরন কাজ বন্ধ করে দিয়েছে। বাহুবলের একটি ঠিকাদারী প্রতিষ্ঠান হাজী রহমত আলী সন্স এ কাজটি করছে। এই কাজটি প্রায় ২ কিলোমিটার সড়কের কাজের হবে ব্যয় প্রায় ৭০ লাখ টাকা।

সরেজমিনে দেখাযায়, চানভাঙ্গা বাজার থেকে রাস্তা পাকাকরন (পিজ) করে চুরতা গ্রামের সামনে আসলে সেখানে দেখা যায় বিভিন্ন নিয়ম বহিঃবত অনিয়ম। এ সড়কে বিভিন্ন স্থানে পিজ সরিয়ে গর্ত করে দেখা যায় সেখানে কংকিটে তেল ছাড়া পিজ বসানো হয়েছে। রাস্তায় দু’পাশের হেজিং ও কংকিট নিম্নমানের ব্যবহার করা হয়েছে বলে গ্রামবাসীরা অভিযোগ করনে। সড়কের মেগাটন কংকিট ২ ইঞ্চি এবং ২৫ মিলি পিনিসিং পিজ দেয়ার কথা থাকলেও তা সঠিকভাবে দেয়া হচ্ছেনা। ঠিকাদারী প্রতিষ্টানের দায়িত্বে থাকা একজন এলাকাবাসীকে জানান কাজ বন্ধ করে কোন সমস্যা নেই। আমরা বিল উঠিয়ে নিয়েছি। ঠিকাদারী প্রতিষ্ঠানের এই অনিময় ও দুর্নীতির কারনে গতকাল মঙ্গলবার সকালে এলাকাবাসীরা কাজ বন্ধ করে দেয়।
২২৩৫
পরে চুনারুঘাট উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপ-সহকারী প্রকৌশলী আনিছুর রহমান কে জানালে তারা দুজ ঘটনাস্থলে আসেন।

পর্যবেক্ষন আনিছুর রহমান হবিগঞ্জের এলডিইডি কর্মকর্তা শফিকুর রহমানকে জানালে তিনি ঘটনাস্থলে এসে সড়কের বিভিন্ন অংশে গর্ত করে দেখেন। পরে তিনি কাজ বন্ধ থাকার কথা বলেন। জেলা এলজিইডি কর্মকর্তা জানান, সড়করে কাজের অনিয়মের ব্যবস্থা গ্রহন করবেন।বাকী কাজ তিনি নিজে উপস্থিত থেকে করবেন বলে জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!