সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:৩৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জের সড়কপথ নিরাপদ রাখার অঙ্গীকার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২০ জানুয়ারী, ২০১৫

habiganj_er_sorok_156464595-300x153
নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: হবিগঞ্জের সড়ক-রেলপথসহ সমগ্র জেলাকে নিরাপদ রাখার অঙ্গীকার করলেন জনপ্রতিনিধি, আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও প্রশাসনের লোকজন।

মঙ্গলবার দুপুর ১২টা থেকে আড়াইটা পর্যন্ত শহরের সার্কিট হাউসে অনুষ্ঠিত স্থানীয় সরকারের জনপ্রতিনিধিদের সমন্বয়ে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় তারা এ অঙ্গীকার করেন।

জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মো. জয়নাল আবেদীনের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

এ মতবিনিময় সভায় বক্তব্য রাখেন- পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র, বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি) ৫৫ ব্যাটালিয়নের কমান্ডার লে. কর্নেল সাজ্জাদুর রহমান, র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের কমান্ডার মুসাব্বির রহমান ও জেলা আনসার ও ভিডিপি অ্যাডজুটেন্ট মাহবুব উদ্দিন।

এ ছাড়াও হবিগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ সৈয়দ আহমদুল হক, নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান আলমগীর চৌধুরী, চুনারুঘাট উপজেলা চেয়ারম্যান আবু তাহের, আজমিরীগঞ্জ পৌরসভা চেয়ারম্যান আতর আলী, বানিয়াচং উপজেলা চেয়ারম্যান বশির আহমেদ, বাহুবল উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই, মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আমিনুল ইসলাম, বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী ফরিদ, নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী, বানিয়াচং দক্ষিণ পশ্চিম ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলী মমিন, নুরপুর ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া চৌধুরী বেলাল, শায়েস্তাগঞ্জ ইউপি চেয়ারম্যান আহম্মদ আলী ও দেবপাড়া ইউপি চেয়ারম্যান জাবেদ আলী প্রমুখ।

জেলা প্রশাসক মো. জয়নাল আবেদীন বলেন- রাজনৈতিক সম্প্রীতির জেলা হিসেবে সারাদেশে হবিগঞ্জের সুনাম রয়েছে। এ ধারাবাহিকতা বজায় রাখতে জনপ্রতিনিধিদের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে। কারণ, জনপ্রতিনিধিরা জনগণ ও রাষ্ট্রের সেবা করার দায়িত্ব নিয়েই নির্বাচিত হন।

জেলা প্রশাসক সভায় আরও জানান- ইতোমধ্যে সড়কপথ ও রেলপথ নিরাপদ রাখতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হয়েছে।

কয়েকদিনের মধ্যে উপজেলা পর্যায়ে আইনশৃঙ্খলা কমিটির বিশেষ সভার মাধ্যমে প্রতিটি উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ে নাশকতা প্রতিরোধ কমিটি গঠন করা হবে বলে মতবিনিময় সভায় জানানো হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!