বুধবার, ০১ মে ২০২৪, ০৬:৩৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জের কানাইপুর গ্রামে বিল্লাল বাহিনীর তান্ডব জুতা দিয়ে পিটালেন এক বৃদ্ধকে ॥এলাকায় তোলপাড়

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৬ জুন, ২০১৬

HOBIGANJ MAPনবীগঞ্জ(হবিগঞ্জ)প্রতিনিধি : নবীগঞ্জ সদর ইউনিয়নের কানাইপুর গ্রামের পরাজিত মেম্বার প্রার্থী বিল্লাল বাহিনীর তান্ডবে আতংকিত ওই গ্রামের জনপদ। কারনে অকারনে সাধারণ মানুষদেরকে মারপিট, ভয়ভীতি প্রদর্শনসহ নানা হুমকীর কারনেই মানুষ নিরাপত্তাহীনতায় ভোগছেন।

বৃহস্পতিবার সকালে ৫৫ বছরের এক বৃদ্ধকে কানাইপুর পয়েন্টে জুতা দিয়ে বেদরক পিটিয়েছেন। তাদের ভয়ে কেউ প্রতিবাদ করার সাহস পাচ্ছেনা। এ ঘটনায় এলাকায় তোলপাড় শুরু হয়েছে। নীরিহ গ্রামবাসী বিল্লাল বাহিনীর কবল থেকে বাচাঁনোর জন্য পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

স্থানীয় সুত্রে জানাযায়, দীর্ঘদিন ধরে কানাইপুর গ্রামে আধিপত্য বিস্তারসহ বিভিন্ন বিষয়ে দু’টি গ্রুপে বিভক্তি দেখা দেয়। এক গ্রুপে রয়েছেন ইসমত আলী মেম্বার এবং অপর গ্রুপে সাবেক মেম্বার ফরজ আলী। গেল ইউপি নির্বাচনে ইসমত আলী মেম্বারের সাথে প্রতিদ্বন্ধিতা করেন ফরজ আলী মেম্বারের ভাতিজা এলাকার ত্রাস বিল্লাল মিয়া। দু’ প্রার্থীই নির্বাচনে পরাজিত হয়। নির্বাচনের কয়েক দিন পরই ইসমত আলী মেম্বার বাজারে আসার পথে বিল্লাল বাহিনী তার উপর হামলার চেষ্টা করলে ইসমত দৌড়ে আত্মরক্ষা করে। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটে। এতে প্রায় শতাধিক লোক আহত হয়। ঊভয় পক্ষই থান্ধাসঢ়;য় মামলা করলে পুলিশি গ্রেফতার এড়াতে লোকজন গ্রামছাড়া হয়ে পড়ে। সম্প্রতি দু’ পক্ষের কিছু লোকজন বিজ্ঞ আদালত থেকে জামিনে আসে। জামিনে এসেই বিল্লাল বাহিনী মাথা ছাড়া দিয়ে উঠে।
প্রতিদিন তার দলবল নিয়ে কানাইপুর পয়েন্টে জড়ো হয়ে নিরীহ লোকদের নানা অঙ্গভঙ্গিতে কথাবার্তাসহ বিভিন্ন হুমকী প্রদান করে। তাদের অত্যাচারে গ্রামের নিরীহ লোকজন চলাচল করতেও ভয় পাচ্ছেন।
বৃহস্পতিবার সকালে গ্রামের মুরুব্বী খাসা মিয়া বাজারে আসার পথে কানাইপুর পয়েন্টে তাকে আটক করে বিল্লাল, তার ভাই সকির আলীসহ ৪/৫ জন জুতা দিয়ে পিটায়। লোক লজ্জার ভয়ে উক্ত খাসা মিয়া নীরবে বাড়ি ছেড়ে অন্যত্র চলে যান। এ ঘটনার পর থেকে গ্রামের নিরীহ মানুষের মধ্যে আতংক বিরাজ করছে। গ্রামবাসী অতিসত্ত্বর উক্ত বিল্লাল বাহিনীর বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য পুলিশের প্রতি আহ্বান জানিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!