বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে ইমাম আহমদ রেযা-শাহ সামছুদ্দিন আখঞ্জী (রহ:) সুন্নিয়া দাখিল মাদ্রাসায় ইসলামি আলোচনা ও ইফতার মাহফিল

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৭ জুন, ২০১৬

236এম এস জিলানী আখনজী, চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি ॥ হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের সুনামধন্য দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান ইমাম আহমদ রেযা-শাহ সামছুদ্দিন আখঞ্জী (রহ:) সুন্নিয়া দাখিল মাদ্রাসায় ইসলামি আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল ১৬’ই জুন রোজ বৃহস্পতিবার বিকালে উক্ত প্রতিষ্ঠান প্রাঙ্গনে পবিত্র মাহে রমজান ও রহমতের ১০ম দিবস উপলক্ষে এ মহতি অনুষ্ঠানের আয়োজন করেন,প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও পরিচালক। রহমত, বরকত ও ফজিলত পুর্ণ এ অনুষ্ঠানের সার্বিক তত্বাবধান করেন প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও পরিচালক পীরজাদা আলহাজ্ব মাও: শাহ জালাল আহমদ আখঞ্জী। উক্ত ইসলামি আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠান পরিচালনা করেন অত্র মাদ্রাসার সহকারী শিক্ষক ও গাউছিয়া দারুল ক্বিরাতের নাজিম মাও: ক্বারী ওমর ফারুক চৌধুরী।

এতে, উপস্থিত ছিলেন দারুল ক্বিরাত শাখার প্রধান ক্বারী মাও: আ: সালাম তরফদার, ক্বারী মাও: আ: গণি,মাও: ক্বারী আব্দুল হাফিজ, ক্বারী মাও: মকবুল হোসেন, সহকারী শিক্ষক আব্দুল কুদ্দুস, ক্বারীয়া খাইরুন্নেছা, ক্বারীয়া রুমানা ইয়াছমিন, ক্বারী শাহীদ উদ্দিন আখঞ্জী ,সহকারী শিক্ষক গোলাম মোস্তফা জামান কামাল ও ক্বারী শাহ গোলাম রাব্বানী আখঞ্জী প্রমূখ। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মাও:আব্দু মালেক সরদার, মাও: শফিক, শাহ্ধসঢ়; কুতুব উদ্দিন আখঞ্জী ও আ: জাহির মহালদারসহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ, দ্বীনদার ইমানদার মুত্তাকি ও অত্র অঞ্চলের বহু মুসল্লিগন উপস্থিত ছিলেন। সভাপতির বক্তব্যে প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও পরিচালক পীরজাদা আলহাজ্ব মাও: শাহ জালাল আহমদ আখঞ্জী বলেন, মুসলমান ভাই ও বোনেরা বর্তমান যুগ সন্ধিক্ষণে আমরা আল্লাহ রাব্বুল আলামীনের নৈকট্য ও জান্নাতের পথ প্রদর্শক প্রিয় নবী (সঃ) এর জিয়ারত ধন্য জীবন থেকে অনেক দূরে অবস্থান করছি। ফলে অস্থায়ী দুনিয়ার লোভ লালসায় শয়তানের ধোকায় ও নফসের তাড়নায় আল্লাহ-রাসূল- পরকাল বিমুখ হতে বসেছি। তাই আল্লাহ পাকের নৈকট্য, প্রিয় নবী (দঃ) এর যিয়ারত ধন্য জীবন, মানব কল্যাণ ও দুনিয়ার শান্তি-পরকালের নাজাতের জন্য সঠিক ঈমান-আক্কিদা,এখলাছ ও নেক আমলের জিন্দেগী গঠন করার লক্ষ্যে শরীয়ত তরীকত সমন্ধিত বেসরকারী উদ্যোগে অরাজনৈতিক ভাবে বিশ্ব মানবতার বিশ্বস্ত বন্ধু, মুক্তির দিশারী,রহমতে আলম, হাবিবে খোদা হযরত মোহাম্মদ (সঃ) এর শান-মান জানার জন্য উক্ত প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠিত হয়েছে। অত্র প্রতিষ্ঠানে আপনাদের সার্বিক সহযোগিতা আর্থিক অনুদান এবং আজীবন সদস্য হয়ে এই প্রতিষ্ঠানের উন্নয়নের জন্য সকলের প্রতি আহবান জানান। পরিশেষে ইফতার মাহফিলে আখেরী মুনাজাতে বিশ্ব মুসলিম উম্মাহর শান্তি কামনা করা হয় ও সকলের মাঝে ইফতার সামগ্রী পরিবেশন করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!