মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৫:১৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সেমিনারে জেলা দুর্যোগের সময় সবাইকে এক সাথে কাজ করতে হবে ॥ জেলা প্রশাসক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৭ জুন, ২০১৬

২১৩এম এ আই সজিব ॥ জেলা প্রশাসক সাবিনা আলম বলেছেন, বর্তমান সরকার দূর্যোগের বিষয়টি অত্যন্ত গুরুত্বসহকারে দেখছে। দূর্যোগের পূর্ভাবাস সঠিকভাবে দিতে পাড়লে ক্ষয়-ক্ষতি অনেক কমে যায়। যদি কোন কারনে দুর্যোগ আসে তাহলে সবাইকে একযোগে কাজ করতে হবে। এ ক্ষেত্রে সবাইকে যথাযথভাবে দায়িত্ব পালন করতে হবে।

গতকাল সার্কিট হাউজ মিলনায়তনে জেলা প্রশাসন আয়োজিত জেলা দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। সেমিনারে সভাপতিত্বে করেন এবং মূল বক্তব্য উপস্থাপন করেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক সফিউল আলম। আলোচনায় অংশ নেন, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক আবদুর রউফ, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব রোকন উদ্দিন, এডিএম এমরান হোসেন, নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট আলমগীর চৌধুরী, প্রেসক্লাব সভাপতি ফজলুর রহমান ও জেলা ত্রাণ ও পুর্ণবাসন কর্মকর্তা আলমগীর হোসেন। পরে সেমিনারে অংশগ্রহণকারীরা বিভিন্ন ধরনের দুর্যোগ নিয়ে গ্র“প ওয়ার্কের মাধ্যমে বিভিন্ন সমস্যা চিহ্নিত করে তা সমাধানের জন্য গুরুত্বপূর্ণ মতামত উপস্থাপন করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!