শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:১৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আজমিরীগঞ্জের শিবপাশা ইউনিয়নের ইউপি সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যদের শপথ গ্রহন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৭ জুন, ২০১৬

২৪৬এম এ আই সজিব ॥ আজমিরীগঞ্জ উপজেলার ৫নং শিবপাশা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত ইউপি সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যদের শপথ গ্রহন সম্পন্ন হয়েছে।

গতকাল বৃহস্পতিবার সকাল ১১টায় বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার ও আজমিরীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের দায়িত্ব প্রাপ্ত মোঃ শরীফুল ইসলাম তার বানিয়াচং অফিসে এ শপথ গ্রহন অনুষ্ঠিত হয়। যারা শপথ নিলেন তারা হলেন, ওই ইউনিয়নের ২নং ওয়ার্ড সদস্য মুজিবুর চৌধুরী, ৩নং ওয়ার্ড সদস্য কিবরিয়া চৌধুরী, ৪নং ওয়ার্ড সদস্য মোঃ নাজিম উদ্দিন মিয়া, ৫নং ওয়ার্ড সদস্য খানু মিয়া,৬নং ওয়ার্ড সদস্য আসাদ মিয়া, ৭নং ওয়ার্ড সদস্য শেখ মোঃ আলমগীর, ৮নং ওয়ার্ড সস্যস্য বজলুর রহমান লুদন, ৯নং ওয়ার্ড সদস্য ফয়সল মিয়া ও সংরক্ষিত মহিলা সদস্য মোছাঃ সুজেলা আক্তার, সুজেলা বেগম ও সাইকুল নেছা। প্রকাশ ১নং ওয়ার্ড এ দুই মেম্বার প্রার্থী সমান ভোট হওয়া পরবর্তীতে এ ওয়ার্ডে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!